1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বেতাগী ৮৭ নং মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন। - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ০২:৩৬ পূর্বাহ্ন
ad

বেতাগী ৮৭ নং মধ্য সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি গঠন।

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ৪৬৫ Time View

বিশেষ প্রতিনিধি বরগুনা, বরগুনা জেলার বেতাগী ৮৭ নং মধ্য সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন জনাব নাসির হোসেন ফকির।

রবিবার ( ১৫ নভেম্বর ) সকালে প্রাথমিক বিদ্যালয়ের হল রুমে ছাত্র ছাত্রী অভিভাবক ও স্কুলের শিক্ষকের উপস্থিতি ছারা উপজেলা আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতা কর্মী উপস্থিত ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

এ সময় সকলের উপস্থিতিতে সভাপতি মোঃ নাশির ফকির বলেন, তাহাকে নির্বাচিত করায় বরগুনা ২ আসনের মাননীয় সংসদ সদস্য জনাব শওকত হাসানুর রহমান রিমন ও উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সভাপতি, আধুনিক পৌরসভার রূপকার এ বি এম গোলাম কবির ও উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারন সম্পাদক, উপজেলা পরিষদের সম্মানিত উপজেলা চেয়ারম্যান জনাব মোঃ মাকসুদুর রহমান ফোরকান ও ৮৭ নং মধ্য বেতাগী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জনাব মোশারফ হোসেন কে আন্তরিকভাবে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

তা ছারা তাহার উপর অর্পিত দায়িত্ব সর্বোচ্চ চেষ্টা ও শ্রম দিয়ে যথাযথ সম্মানের সহিত পালন করবেন যাহাতে কমলতি শিশুরা সুশিক্ষায় সুশিক্ষিত হয়ে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাংগালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সপ্নের সোনার বাংলা গরার সহযোগী হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি