1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
২০২১ সাল কে বরণ করে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন এএসপি'র আনোয়ার - dainikbijoyerbani.com
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন
ad

২০২১ সাল কে বরণ করে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন এএসপি’র আনোয়ার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১
  • ৪৫৯ Time View

২০২১ সাল কে বরণ করে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন এএসপি’র আনোয়ার

চট্টগ্রাম ব্যুরোঃ বছর শেষে নতুন বছর আগমনী উপলক্ষে চট্টগ্রামে নৈশ কোচ এবং সর্বস্তরের চলাচলকারী জনগণ ও যান বাহন চালকদেরকে ফুল দিয়ে শুভেচ্ছা জানিয়েছে চট্টগ্রাম জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার আনোয়ার হোসেন শামীম। (রাঙুনিয়া-রাউজান সার্কেল) নেতৃত্বে চট্টগ্রাম-কাপ্তাই মহা সড়কের পাহাড়তলী এলাকায় রাতব্যাপী এ উদ্যোগ গ্রহণ করা হয়।

বৃহস্পতিবার রাত তিনটার দিকে দেখা যায়- পাহাড়তলী বাজার সংলগ্ন চট্টগ্রাম-কাপ্তাই সড়কের ওপর পুলিশের উদ্যোগে স্থাপিত অস্থায়ী বিশ্রামাগার ‘রিফ্রেশমেন্ট পয়েন্ট’ এ আপ্যায়নের প্রয়োজনীয় সামগ্রীর পাশাপাশি নানা প্রজাতির ফুল নিয়ে বসে আছেন পুলিশ সদস্যরা। সেখানে একেকটি গাড়ি আসামাত্র এর চালক সহকারীদেরকে নামিয়ে রিফ্রেশমেন্ট পয়েন্টে হাতমুখ ধোয়া এবং প্রয়োজনীয় আপ্যায়ন ও সতর্কভাবে গাড়ি চালানোর পরামর্শ দেওয়ার হয় বিদায়ের মুহূর্তে তাদের হাতে তুলে দেওয়া হয় লাল গোলাপ ও রজনীগন্ধা, গাঁদাসহ নানা প্রজাতির ফুল। কোনকোন সময় গাড়িতেই ফুলগুলো চালকের হাতে তুলে দিচ্ছিলেন পুলিশ সদস্যরা। এভাবেই চালকদেরকে নতুন বছর আগমনী বার্তা জানিয়ে শুভেচ্ছা জানিয়েছেন পুলিশ সদস্যরা। চালকেরা উৎসাহ পাওয়ার জন্য রিফ্রেশমেন্ট পয়েন্টের আপ্যায়নের জন্য এএসপি আনোয়ার হোসেন শামীম এর নেতৃত্বে পুলিশ সদস্যরা ব্যবস্থা গ্রহণ করে।

এ প্রসঙ্গে ট্রাক চালক জামাল উদ্দিনের সাথে কথা বললে তিনি জানান বাড়িতে থাকলে হয়তো পরিবার পরিজনদেরকে সাথে নিয়ে নতুন বছর পালন করতাম। ছেলেসন্তানদেরকে নিয়া কিছু ভালমন্দ খাওয়াদাওয়া করতাম। পুলিশের পক্ষ থেকে এই ফুলের শুভেচ্ছা পেয়ে আমার সব দুঃখ দূর হয়ে গেছে। আমার খুব ভাল লাগছে। পুলিশ যে আমাদেরকে নতুন বছরের ফুল দিয়ে শুভেচ্ছা জানাবেন, এটা কোনদিনও ভাবি নাই। আমরা রাস্তায় গাড়ি চালাই, পুলিশও রাস্তায় ডিউটি করে। উনারা আমাদেরকে চা-বিস্কুট খাওয়াইছে। খুব হাসিমুখে আমাদের সাথে কথা বলেছে। আমরা খুব খুশি।

এই সময় অনেক যাত্রী ও চালকের সহকারীরা পুলিশের কাছ থেকে ফুল চেয়ে নিতে দেখা যায়। পুলিশ সদস্যরা উৎসাহী উদ্দীপনায় কাউকেও না করেন নি হাসিমুখে সবায় কে ফুল তুলে দিচ্ছিলেন পুলিশ সদস্যরা

এ প্রসঙ্গে সহকারী পুলিশ সুপার মো আনোয়ার হোসেন শামীম সাথে আলাপকালে তিনি বলেন, পুলিশ ও জনগণের মধ্যে ভয়ের বদলে আস্থার সম্পর্ক প্রতিষ্ঠা করা বাংলাদেশ পুলিশের ধারাবাহিক প্রচেষ্টা, সে দিকে লক্ষ্য রেখে ত্বরান্বিত করতেই এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। যার যার মতো করে নতুন বছর আগমন উপলক্ষে উৎসব উদযাপন করার দূরদূরান্তে চলাচলকারী এসব চালকদের কোন সুযোগ নেই। তাই তাদের কাছে নতুন বছর আগমন উপলক্ষে সামান্য আমেজ পৌঁছে দেওয়াও প্রচেষ্টায় আমাদের এই উদ্যোগের অন্যতম লক্ষ্য

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি