1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ভালো ফলাফলের চেয়ে ভালো মানুষ হওয়া জরুরিঃ সংবর্ধনা অনুষ্ঠানে এসপি বিপ্লব সরকার - dainikbijoyerbani.com
শনিবার, ১১ মে ২০২৪, ০৫:৪১ অপরাহ্ন
ad

ভালো ফলাফলের চেয়ে ভালো মানুষ হওয়া জরুরিঃ সংবর্ধনা অনুষ্ঠানে এসপি বিপ্লব সরকার

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪৫৮ Time View

ভালো ফলাফলের চেয়ে ভালো মানুষ হওয়া জরুরিঃ সংবর্ধনা অনুষ্ঠানে এসপি বিপ্লব সরকার

মোঃ রাশেদুল ইসলাম, রংপুর ব্যুরো প্রধান

রংপুর জেলা পুলিশ পরিবারের এসএসসি/সমমান-২০২০ এর ১৮ জন কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে শিক্ষার্থীদের উদ্যেশে বলেন শিশুদের ভালো ফলাফলের চেয়ে ভালো মানুষ হওয়া জরুরি বলে মনে করেন—
বাংলাদেশ পুলিশ বাহিনীর আইকন, বাংলাদেশ পুলিশের উজ্জ্বল নক্ষত্র, রংপুর জেলা পুলিশের সম্মানিত অভিভাবক, মানবিক পুলিশ সুপার, #জনাব_বিপ্লব_কুমার_সরকার_বিপিএম (#বার) #পিপিএম_পুলিশ_সুপার_রংপুর। তিনি বলেন, প্রত্যেক শিক্ষার্থীই স্বপ্নবান নাগরিক। আজকের এ মেধাবী শিক্ষার্থীরা সমৃদ্ধ আগামীর চেতনায় উৎকর্ষ মানুষ হয়ে একটি কল্যাণমুখী ও স্বনির্ভর জাতি গঠনে ভূমিকা পালন করবে ভালো মানুষ হওয়ার জন্য শিশুদের শিক্ষা গ্রহণের পাশাপাশি সফট স্কিলগুলো অর্জন করা প্রয়োজন। কারণ শিক্ষার পাশাপাশি কর্মজগতে প্রয়োজন দক্ষতা।

রবিবার (০৩ জানুযারি) সকাল ১১ টায় পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজ অডিটোরিয়াম, রংপুরে জনাব আনোয়ার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) রংপুর এর সঞ্চালনায় জেলা পুলিশের উদ্যোগে আয়োজিত রংপুর জেলা পুলিশ পরিবার সন্তানদের-২০২০শিক্ষাবর্ষে এসএসসি/সমমান পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্তদের সংবর্ধনা অনুষ্ঠানে পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন, কোমলমতি শিশুদের পরীক্ষায় জিপিএ-৫ অর্জন একমাত্র উদ্দেশ্য হতে পারে না। কারণ সবার একই বিষয়ে সমান দক্ষতা থাকে না। তাই যার যে বিষয়ে দক্ষতা রয়েছে তাকে সে বিষয়ে আরও দক্ষ করে গড়ে তুলতে অভিভাবক ও শিক্ষকদের সহযোগিতা করা উচিত। শিশুদের শিক্ষা গ্রহণের পাশাপাশি মানবিকতা, মূল্যবোধ, পরমত সহিষ্ণুতা, বিতর্ক, সংস্কৃতিচর্চা ও খেলাধুলায় অংশ নিয়ে প্রকৃত মানুষ হলেই কেবল তারা বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়তে পারবে দাবি করে পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন, এক্ষেত্রে সাধারণ পাঠ্যবইয়ের পাশাপাশি অবসর সময়ে শিশুদের বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনীসহ বঙ্গবন্ধুকে নিয়ে লেখা সমস্ত বই পড়তে হবে।

সর্বশেষে ১৮ জন কৃতী শিক্ষর্থীদের উদ্দেশ্যে পুলিশ সুপার রংপুর মহোদয় বলেন, “স্বপ্নের বাংলাদেশ গড়তে সু-শিক্ষার কোনো বিকল্প নেই। দুর্নীতি, সন্ত্রাস, জঙ্গীবাদ ও মাদক মুক্ত দেশ গঠনে শিক্ষর্থীদের এগিয়ে আসার আহবান জানান এবং তাদের উত্তোরোত্তর সাফল্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেন।

এসময় সংবর্ধনা উনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল) জনাব আবু তৈয়ব মোঃ আরিফ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল) জনাব মারুফ আহমেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর) জনাব মোঃ আনোয়ার হোসেন, সহকারী পুলিশ সুপার (ডি-সার্কেল) জনাব মোঃ কামরুজ্জামান পিপিএম-সেবা,এবং জনাব মোঃ আরমান হোসেন, পিপিএম, সহকারী পুলিশ সুপার, ( সি-সার্কেল ) রংপুরসহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তা ও অফিসারগণও এসময় উপস্থিত ছিলেন

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি