1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ভোলায় আত্মমানবতার সেবায় সংগঠন এর শীতবস্ত্র বিতরণ - dainikbijoyerbani.com
শনিবার, ১১ মে ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
ad

ভোলায় আত্মমানবতার সেবায় সংগঠন এর শীতবস্ত্র বিতরণ

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪৭৮ Time View

ভোলায় আত্মমানবতার সেবায় সংগঠন এর শীতবস্ত্র বিতরণ

রাকিব হাওলাদার, ভোলাঃ বাড়ছে শীত, কাপছে, পথশিশুরা, পাতলা কাপড়ে শুয়ে আছে আমাদের দেশের কিছু দরিদ্র ও হত-দরিদ্র মানুষ, করছে আকুতি,
কিন্তু মিলছে না সাড়া। আসন্ন চলমান শীতের প্রবল থাবা থেকে গরীব, হত-দরিদ্র অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে, ভোলায় আত্মামানবতার সেবায় নামে একটি সামাজিক সংগঠন।

রবিবার (৩ জানুয়ারি) ভোরবেলা শীতল হাওয়া উপেক্ষা করে একঝাঁক তরুন যুবকেরা গ্রাম ঘুরে ঘুরে, সদর উপজেলার শিবপুর ইউনিয়নে ১০০ জন অসহায়, দরিদ্র, প্রতিবন্ধী পথশিশুদের মাঝে এই শীতবস্ত্র বিতরণ করেন।

উক্ত শীতবস্ত্র বিতরণে, সংগঠনের কমিটি দায়িত্বশীল, সদস্য ও যুবক এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গরা উপস্থিত ছিলেন।

এ সময় আত্নমানবতার সেবায় সংগঠনের প্রতিষ্ঠাতা কাইউম খান বলেন, আমরা প্রতিনিয়ত কাজ করে যাচ্ছি সমাজের অসহায়, প্রতিবন্ধী,পথশশু ও দরিদ্র মানুষদের জন্য। ইতিমধ্যে আমরা ৫টি পোগ্রাম ও ঈদ বাজার বিতরণ করেছি। আমরা এই সংগঠনে একঝাঁক তরুন নিয়ে প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি এই সমাজের মানুষের জন্য ভালো কিছু করার জন্য। আমার সকল বন্ধু-বান্ধব সহ শুভাকাঙ্ক্ষীরা আমাকে অনেক সাপোর্ট করছে। যারা আমার পাশে ছিলেন এবং এখন ও আছেন তাদের কাছে আমি চিরকৃতজ্ঞ। আমার অনেক ইচ্ছা ছিলো এই সামাজের অসহায়,পথশিশু ও গরীব মানুষের জন্য কিছু করার ইচ্ছাটা পূরণ করতে পারবো একদিন “ইনশাআল্লাহ”। আসুন আমরা সবাই মিলে এই অসহায় মানুষগুলোর পাশে দাঁড়াই এবং তাদের শীতের জন্য যকর যার সামর্থ অনুযায়ী পোশাক কিনে দেই। আপনার সামান্য দান এর জন্য একটি অসহায় মানুষ শীতের মধ্যে গরম কাপড় পরিধান করতে পারবে। সবাইকে মানবিক কাজে এগিয়ে আসার আহ্বান জানাই।

তিনি আরো বলেন, এ বছর আমরা ১০০ জন গরীব অসহায়,পথশিশু ও বাক প্রতিবন্ধী মানুষের হাতে শীতের পোশাক পৌঁছিয়ে দিবো। ১-১১ বছর বয়সী ৫০ জন পথশিশু’কে শীতের সোয়েটার, ৫০-৯০+ বয়সী বয়স্ক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করার ইচ্ছা। আপনি ধনী ব্যক্তি আপনার সামর্থ্য আছে দামি বিছানায় ঘুমানোর দামি শীতের পোশাক ও কম্বল পরিধান করার। কিন্তু অসহায়, দরিদ্র ও বাক প্রতিবন্ধী মানুষগুলোর সামর্থ্য নেই অনেক মানুষ রাস্তায় শীতের মধ্যে কাঁপতে কাঁপতে ঘুমায় আবার অনেক মানুষ আছে শীতে কাঁপতে কাঁপতে মারা ও যাচ্ছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি