1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ভোলায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত। - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৫:৩৮ অপরাহ্ন
ad

ভোলায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

রাকিব হাওলাদার
  • Update Time : বুধবার, ২৫ নভেম্বর, ২০২০
  • ৪৬১ Time View

ভোলায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা ও অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত।

রাকিব হাওলাদার, ভোলাঃ ভোলা জেলা পুলিশ এর আয়োজনে বুধবার (২৫ নভেম্বর) পুলিশ লাইন্স, ভোলায় জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার ভোলার সভাপতিত্বে ও জনাব মোহাম্মদ আবুল কালাম আজাদ, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ), ভোলার সঞ্চালনায় অক্টোবর/২০২০ ইং মাসের মাসিক কল্যান সভা পুলিশ লাইন্স ভোলায় ও পরবর্তীতে মাসিক অপরাধ পর্যালোচনা সভা পুলিশ অফিস সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার, মাদক উদ্ধার, ওয়ারেন্ট তামিল, আইন শৃংখলা রক্ষা, অপরাধ নিয়ন্ত্রন ও করোনা ভাইরাস সম্পর্কিত সামাজিক জনসচেতনতা বৃদ্ধি সংক্রান্তে উপস্থিত পুলিশ সদস্যদের বিভিন্ন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন। এ সময় ভোলা জেলা পুলিশে কর্মরত অবস্থায় মৃত্যুবরনকারী এস আই (নিঃ) জসিম উদ্দিন খান ও এএসআই (নিঃ) কানাই লাল চক্রবর্তীর পরিবারের সদস্যদের ফুলের শুভেচ্ছা ও মরণোত্তর শুভেচ্ছা স্মারক প্রদান এবং সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনকারী জেলা পুলিশের সদস্যদের সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করেন জনাব সরকার মোহাম্মদ কায়সার, পুলিশ সুপার, ভোলা।

সভায় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ মহসিন আল ফারুক, অতিরিক্ত পুলিশ সুপার (লালমোহন সার্কেল) মোঃ রাসেলুর রহমান, সকল থানার অফিসার ইনচার্জগন আর আই পুলিশ লাইন্স, ভোলা সহ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের অফিসার ও ফোর্স উপস্থিত ছিলেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি