1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ভোলায় সামাজিক সংগঠন এর পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৭:২২ অপরাহ্ন
ad

ভোলায় সামাজিক সংগঠন এর পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৫ মার্চ, ২০২১
  • ৪৮৭ Time View

ভোলায় সামাজিক সংগঠন এর পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান

রাকিব হাওলাদার, ভোলা
“আধুনিক সমাজ গঠন ও আত্ন মানবতার সেবায় আজীবন নিয়োজিত থাকিব” এই স্লোগানে পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান করেছে “যুব শক্তি ছাত্র কল্যান সংঘ” পশ্চিম ইলিশা।

শুক্রবার (৫রা মার্চ) সকালে ভোলা সদর উপজেলার পশ্চিম ইলিশা ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সৈয়দ লাহারী বাজারের রাস্তার পাশে আনাচে-কানাচে পরে থাকা ময়লা পরিস্কার- পরিচ্ছন্নতার কাজ করছেন সংগঠের একঝাঁক তরুন স্বেচ্ছাসেবী যুবকেরা।

সংগঠনের সভাপতি মোঃ আক্তার হোসেন জানান, আমাদের একঝাঁক তরুন স্বেচ্ছাসেবীর প্রচেষ্টায় ইলিশা ইউনিয়ন’কে আমরা মডেল ইউনিয়ন হিসেবে ঘরে তুলবো। আমাদের সংগঠনের উদ্দেশ্য হলো অসহায় মানুষদের পাশে দাঁড়ানো, রক্তের প্রয়োজনে রক্ত সংগ্রহ করে দেয়া।

তিনি আরো বলেন, ইতিমধ্যে আমরা জাঙ্গালিয়া বাজার, পাংগাশিয়া বাজার, হাওলাদার মার্কেটসহ বেশ কয়েকটি বাজার পরিষ্কার পরিচ্ছন করেছি এবং আমাদের কার্যকম অব্যাহত রয়েছে। আমরা সংগঠনকে সামনের দিকে এগিয়ে নিতে অসহায় মানুষের পাশে দাড়াতে বৃত্তবানদের সহযোগিতা কামনা করছি পাশাপাশি দোয়া কামনা করছি।

লাহারী বাজারের ব্যবসায়ী ও স্থানীয়রা বলেন, যুবকদের এমন উদ্দ্যোগ’কে স্বাগত জানাই, এমন স্মাট শিক্ষিক যুবকদের নিজের হাতে বাজার পরিষ্কার পরিছন্নতার কাজ দেখে আমরা অনেক মুগ্ধ। আমরা এই সংগঠনের সফলতা কামনা করছি পাশাপাশি এই যুবকদের জন্য দোয়া করি তাদের হাত ধরে যেন এই সংগঠন বহুদূর পর্যন্ত এগিয়ে যেতে পারে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি