1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
মির্জাগঞ্জে বইছে ইউপি নির্বাচনের হাওয়া - dainikbijoyerbani.com
শনিবার, ০৪ মে ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন
ad

মির্জাগঞ্জে বইছে ইউপি নির্বাচনের হাওয়া

Reporter Name
  • Update Time : রবিবার, ৩ জানুয়ারী, ২০২১
  • ৪৩৪ Time View

মির্জাগঞ্জে বইছে ইউপি নির্বাচনের হাওয়া

এইচ এম সুজন সিকদার
বিশেষ প্রতিনিধি

আগামী মার্চ মাশেই অনুষ্ঠিত হতে পারে ইউপি নির্বাচন। থাকতে পারে দলীয় প্রতীক। এরই প্রেক্ষিতে মির্জাগঞ্জ উপজেলা আসন্ন ইউপি নির্বাচনকে কেন্দ্র করে বইছে আগাম নির্বাচনী হাওয়া।

সম্ভাব্য প্রার্থীদের শুভেচ্ছা ব্যানার ও ফেস্টুনে ভরে গেছে হাট-বাজার। বাড়ি বাড়ি কুশল বিনিময়ও করছেন অনেকেই। চায়ের দোকানে দোকানে বইছে সম্ভাব্য প্রার্থীদের নিয়ে বিশ্লেষণ।

ইউপি নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের প্রচার প্রচারণা ইতি মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমেও সমানতালে চলছে। আসন্ন ইউনিয়ন পরিষদের নির্বাচনকে সামনে রেখে মির্জাগঞ্জ উপজেলার ৬ টি ইউনিয়নের সম্ভাব্য চেয়ারম্যান, মহিলা মেম্বার ও মেম্বার পদপ্রার্থীদের মাঝে বিভিন্ন কৌশলে চলছে প্রচার-প্রচারণা।

সরেজমিনে দেখা গেছে, নির্বাচনকে সামনে রেখে সম্ভাব্য প্রার্থীদের কেউ কেউ এলাকার ভোটারদের মাঝে দিচ্ছেন আগাম প্রতিশ্রুতি। এছাড়াও নানা রকম কৌশল অবলম্বন করে ভোটের মাঠে নিজেদের অনুকূলে নিতে মরিয়া হয়ে উঠেছেন অনেকেই।

দলীয় সমর্থন পেতে একই আসনে একাধিক প্রার্থীর পক্ষ থেকে চলছে নানারকম তদবির, রাজনৈতিক কার্যালয়গুলোও বেশ সরগরম। তফসিল ঘোষণার সম্ভাব্য তারিখ পুরোপুরি নিশ্চিত না হলেও দলীয় সমর্থন পাওয়ার জন্য তৎপর হয়ে উঠেছে ওইসব ইউনিয়নের সম্ভাব্য প্রার্থীরা।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি