1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
মির্জাগঞ্জে ভিন্ন রুপে ৪৮ তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালন।  - dainikbijoyerbani.com
বুধবার, ০৮ মে ২০২৪, ০৬:১৬ অপরাহ্ন
ad

মির্জাগঞ্জে ভিন্ন রুপে ৪৮ তম  প্রতিষ্ঠা বার্ষিকী পালন। 

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১২ নভেম্বর, ২০২০
  • ৬৩৯ Time View

মোঃ রনি  খান বিশেষ প্রতিনিধি, পটুয়াখালী  জেলার  মির্জাগঞ্জ  উপজেলা  আওয়ামী যুবলীগের  পৃর্থক পৃর্থক ভাবে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করেন।

বুধবার (১১ নভেম্বর )বাংলাদেশ আওয়ামী যুবলীগের মির্জাগঞ্জ উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক  মোঃ মাসুদ রানা জালাল জোমাদ্দারের উদ্যোগে মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান খান, মোঃ আবু  বকর সিদ্দিকী কে প্রধান অথিথি করে ও  আওয়ামী লীগের অংঙ্গ সংগঠনের নেতাকর্মী নিয়ে ৪৮ তম প্রতিষ্ঠা বার্ষিকী  পালন করেন।

একই দিনে ভিন্নরুপে দেখা গেছে মির্জাগঞ্জ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ রিয়াজুল ইসলাম রুমান হাওলাদারের নেতৃত্বে উপজেলা যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মী নিয়ে মির্জাগঞ্জ উপজেলা প্রেসক্লাব চত্বরে আলোচনা সভা ও কেক কাটার মাধ্যমে যুবলীগের ৪৮মত প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

এ বিষয় মির্জাগঞ্জ  উপজেলা  আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম লোটাস এর কাছে পৃর্থক পৃর্থক  ভাবে অনুষ্ঠান  পরিচালনা এ ব্যাপারে জানতে চাইলে তিনি মুঠোফোনে জানান, আজকে মির্জাগঞ্জ উপজেলায় তিনটি  ভাবে ৪৮ তম প্রতিষ্ঠা  বার্ষিকী  পালন  করা হয়েছে। এবং মাসুদ রানা জালাল  জোমাদ্দার  এর  আয়োজনে যে অনুষ্ঠান  করা হয়েছে এ ব্যাপারে তিনি অবগত নয় এবং মাসুদ রানা জালাল  জোমাদ্দার  তিনি কোন সাংগঠনিক নয় এবং দলকে ভালবেসে প্রগাম করতে পারে এখানে কোন বাধা নিষেধ  নেই। অন্যদিকে  সাংগঠনিক সম্পাদক মোঃ রুমান হাওলাদার এর আয়োজনে  ৪৮তম যে অনুষ্ঠানটি পালন করা  হয়েছে  সেই বিষয়ে তিনি অবগত নয়।

এ ব্যাপারে মাসুদ রানা জালাল জোমাদ্দার এর কাছে মুঠোফোনে জানতে চাইলে  তিনি  বলেন , তিনি মির্জাগঞ্জ উপজেলা  আওয়ামী যুবলীগের সাংগঠনিক  সম্পাদক প্রানের সংগঠন  তাই তার নিজের দায়িত্বে ৪৮ তম প্রতিষ্ঠা  বার্ষিকী  পালন  করেন। তবে অনুষ্ঠানের ব্যাপারে সভাপতি ও সাধারণ  সম্পাদক জানে না বলে জানান।

অন্যদিকে মোঃ রুমান হাওলাদার এর কাছে এ বিষয়  জানতে চাইলে তিনি  মুঠোফোন  জানান, ছোট বেলা থেকে রাজনৈতিকের সাথে জরিত এবং সংগঠন কে ভালবাসেন তার জন্যই তার ছোট পরিসরে ৪৮ তম প্রতিষ্ঠা  বার্ষিকী  পালন  করেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি