1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
মোংলায় প্রাণের বাগেরহাট খাদ্য বিতরণ করলো প্রতিবন্ধীদের মাঝে - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ০৩:১২ পূর্বাহ্ন
ad

মোংলায় প্রাণের বাগেরহাট খাদ্য বিতরণ করলো প্রতিবন্ধীদের মাঝে

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৬১ Time View

মোংলা প্রতিনিধিঃ

ফেসবুক গ্রুপ প্রাণের বাগেরহাটের পক্ষ থেকে মোংলায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মোংলা উপজেলার পৌরসভা ও জয়মনি এলাকার ১৫০ জন প্রতিবন্ধীকে এ খাদ্য সামগ্রী দেওয়া হয়। শুক্রবার (৬ আগস্ট) বেলা ১১টায় মোংলা বন্দর শ্রমিক কর্মচারী সংঘ চত্বরে উপকারভোগীদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো চাল,ডাল,আলু,পিয়াজ,তেল।

খাদ্য বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,মোংলা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কমলেশ মজুমদার অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন।মোংলা পৌর আ’লীগের সভাপতি ও পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা শেখ আঃ রহমান,সাধারণ সম্পাদক ও শেখ রাসেল অক্সিজেন ব্যাংক এর প্রতিষ্ঠাত আলহাজ্ব শেখ কামরুজ্জামান জসিম, সিনিয়র সাংবাদিক ও বাংলাদেশ পরিবেশ আন্দোলন (বাপা) এর আহবায়ক শেখ নুর আলম,১নং ওয়ার্ড আ’লীগের সভাপতি মোঃ আবুল কালাম শিকদার,সাধারণ সম্পাদক আবুল কালাম চৌধুরী,প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের চীফ এ্যাডমিন শাওন পারভেজ, এ্যাডমিন গাজী রেজওয়ান শাথিল,সুমন কুমার কুন্ডু,দিদার মোহাম্মদ রেজোয়ান,মুহতাসিন তামীম,শেখ ইজাজ আহমেদ,আরেফিন অনিম,মানজুল ইসলাম সহ অনেকে।

এই প্রানের বাগের হাট এর মানবিক কাজ করে মানুষের পাশে থেকে কাজ করার জন্য তাদের এই মহতী কাজকে স্বাগত জানান অতিথিবৃন্দ

প্রাণের বাগেরহাট ফেসবুক গ্রুপের চীফ এ্যাডমিন শাওন পারভেজ বলেন, করোনা পরিস্থিতি শুরু হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকের এই প্লাটফরমের মাধ্যমে আমরা মানুষকে নানা ধরণের সহযোগিতা করে আসছি। বিভিন্ন সময় খাদ্য সামগ্রী বিতরণ, পথ শিশুদের পোশাক প্রদান, রান্না করা খাবার বিতরণসহ নানা প্রকার সামাজিক কাজ করছি আমরা। ভবিষ্যতেও এ ধরণের কাজ অব্যাহত থাকবে বলে জানান তিনি।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি