1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
মৌলভীবাজার পুলিশের তিন কর্মকর্তা সিলেট বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত। - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:৩৬ অপরাহ্ন
ad

মৌলভীবাজার পুলিশের তিন কর্মকর্তা সিলেট বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১০ আগস্ট, ২০২১
  • ১৩৩ Time View

জাকির হোসেন সুমন সিলেট ব্যুরোঃ

মৌলভীবাজার জেলার কুলাউড়া প্রশাসনের তিন কর্মকর্তা সিলেট বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত হয়েছেন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর, কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় ও কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম।

মঙ্গলবার (১০ আগস্ট) সকাল সাড়ে ১০টায় ভার্চুয়াল মাসিক অপরাধ পর্যালোচনা সভায় সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ (পিপিএম) সিলেট বিভাগের (রেঞ্জ) শ্রেষ্ঠ সার্কেল, ওসি ও পরিদর্শক (তদন্ত) ঘোষণা করেন।

জানা যায়, বিভিন্ন সময় অপরাধ দমন, মাদক নির্মূল, আসামি গ্রেপ্তারসহ কুলাউড়ার সার্বিক আইনশৃঙ্খলা স্বাভাবিক রাখার উপর ভিত্তি করে সিলেট বিভাগের শ্রেষ্ঠ নির্বাচিত করা হয় তাদেরকে।

ভার্চুয়াল মাসিক অপরাধ পর্যালোচনা সভায় উপস্থিত ছিলেন, সিলেটের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ (পিপিএম), অতিরিক্ত ডিআইজি মো. গিয়াস উদ্দিন আহমদ (পিপিএম), সেবা ও অতিরিক্ত ডিআইজি বিপ্লব বিজয় তালুকদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা।

সিলেটের রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহমেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জানান, এ অর্জন ভবিষ্যতে আমার ভালো কাজ করতে উদ্বুদ্ধ করবে।

এ ব্যাপারে কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায় জানান, এই সাফল্যে কুলাউড়া থানায় কর্মরত সকল অফিসার ও ফোর্সের সমন্বিত এবং ঐকান্তিক প্রচেষ্টার ফল। তাকে পুরস্কৃত করে উৎসাহিত করার জন্য তিনি সিলেটের রেঞ্জ ডিআইজি মফিজ উদ্দিন আহমেদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।
এ বিষয়ে কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর জানান, যতদিন কুলাউড়া সার্কেলে থাকবো তত দিন কুলাউড়া-জুড়ী-বড়লেখা এ তিন থানা এলাকার মানুষকে ভালোবেসে তাদের জন্য কাজ করে যাবো।

কুলাউড়া সার্কেলে যোগদান করার পর ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাসহ সংশ্লিষ্ট থানার ওসি এবং স্থানীয়দের সহযোগিতায় তার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবে পালন করতে পেরেছেন, তাই এ অর্জন সকলের।

উল্লেখ্য, এরআগে গত ৭ জুন ও ৫ আগস্ট মাদক ও সন্ত্রাস দমন, আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ডের বিরুদ্ধে অভিযান পরিচালনা করে ব্যাপক সফলতা পাওয়ায় মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ সার্কেল ও ওসি হিসাবে পুরস্কৃত হোন কুলাউড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সাদেক কাওসার দস্তগীর ও কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভূষণ রায়।

একইসাথে গত ৫ আগস্ট বিভিন্ন কর্মকাণ্ডে অভিযান পরিচালনা করে ব্যাপক সফলতা পাওয়ায় জেলার শ্রেষ্ঠ পুলিশ পরিদর্শক (তদন্ত) নির্বাচিত হয়েছেন কুলাউড়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি