1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রংপুরের তারাগঞ্জে নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার। - dainikbijoyerbani.com
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৬:৪৩ পূর্বাহ্ন
ad

রংপুরের তারাগঞ্জে নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির অর্ধগলিত লাশ উদ্ধার।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৬ জুলাই, ২০২১
  • ৪৭ Time View

শরিফা বেগম শিউলী

রংপুর প্রতিনিধি

রংপুর জেলার তারাগঞ্জ উপজেলার একটি নদী থেকে অর্ধগলিত এক নারীর লাশ উদ্ধার করেছে তারাগঞ্জ থানা পুলিশ। শুক্রবার (১৬ জুলাই) বিকেলে লাশটি উপজেলার হাড়িয়ারকুঠি ইউনিয়নের কাশিয়াবাড়ি বাজারের পাশ দিয়ে বয়ে যাওয়া যমুনেশ্বরী নদীর চর এলাকাবাসীর সহায়তায় উদ্ধার করে পুলিশ।

তারাগঞ্জ থানা পুলিশ সূত্রে জানা যায়, বিকেল ৪টার দিকে কাশিয়াবাড়ি বাজার এলাকার স্থানীয় কয়েকজন কাশিয়াবাড়ি ব্রীজের প্রায় ২০০ মিটার দূরে যমুনেশ্বরী নদীর মাঝখানে জেগে ওঠা চরে অর্ধ গলিত একটি লাশ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে তারাগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। অজ্ঞাতনামা লাশটি অর্ধগলিত হওয়ায় চেনার উপায় নেই, তবে লাশটি মধ্য বয়সী বা যুবতী নারীর লাশ বলে ধারনা করা হয়েছে বলে জানায় পুলিশ।

তারাগঞ্জ থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি) ফারুক আহম্মেদ বলেন- ঘটনাস্থলের স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে নদী থেকে অর্ধগলিত একটি লাশ উদ্ধার করা হয়েছে। অর্ধগলিত হওয়ায় বোঝার উপায় নেই তবে গঠন থেকে ধারনা করা হচ্ছে লাশটি কোন নারীর লাশ হতে পারে। লাশটি হয়তো কোথাও থেকে ভেসে এসেছে। লাশটি উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট আসলে বোঝা যাবে লাশটির আসল রহস্য। তবে রহস্য উদঘাটনে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরা খতিয়ে দেখছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি