1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসায়ী সমিতির নির্বাচন সভাপতি জয় সম্পাদক মান্নান - dainikbijoyerbani.com
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৩৯ পূর্বাহ্ন
ad

লক্ষ্মীপুরের রায়পুরে ব্যবসায়ী সমিতির নির্বাচন সভাপতি জয় সম্পাদক মান্নান

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫২ Time View

লক্ষ্মীপুরের রায়পুরে লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির রায়পুর থানা কমিটির দ্বিবার্ষিক নির্বাচন (২০২৪-২৬) সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার (৮ই ফেব্রুয়ারী) সকাল সাড়ে দশ-টা থেকে শুরু হয়ে এ নির্বাচনের ভোট গ্রহণ শেষ হয় বিকেল পাঁচটায়। পরে সন্ধ্যা সাড়ে ছয়টা নাগাদ ফলাফল ঘোষণা করা হলে, সরাসরি ভোটে সভাপতি পদে মোঃ কামাল হোসেন, সাধারণ সম্পাদক পদে মোঃ আব্দুল মান্নান,অর্থ সম্পাদক হিসেবে মোঃ মিজানুর রহমান ও বিনা-প্রতিদ্বন্দ্বিতায় সাংগঠনিক সম্পাদক পদে মোঃ সাকিল হোসেন নির্বাচিত হন।

ফলাফল ঘোষণা পর্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী, রায়পুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুর রহমান চৌধুরী তুহিন, রায়পুর রিপোটার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন। ফলাফল ঘোষণা পর্বে সভাপতিত্ব করেন রায়পুর প্রেস ক্লাবের সহ-সভাপতি সোহেল আলম।

প্রধান অতিথির বক্তব্যে রায়পুর পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু সাঈদ জুটন বলেন, নির্বাচন প্রকৃতপক্ষে আমাদের মনের খোরাক। নির্বাচনের মাধ্যমেই হয় নেতৃত্বের সৃষ্টি। নির্বাচিতদের অভিনন্দন।

বিশেষ অতিথির বক্তব্যে রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী বলেন, আজকের নির্বাচনটি সকাল থেকেই আমি প্রত্যক্ষ করেছি। শৃঙ্খলা বজায় ছিলো। সবার জন্য শুভ কামনা।

রায়পুর সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুর রহমান চৌধুরী তুহিন বলেন, আপনাদের সংগঠনবদ্ধ হওয়ার যে মানসিকতা তৈরী হয়েছে আমি সেটিকে সাধুবাদ জানাই। সংগঠনই শক্তি, সংগঠনই মুক্তি। বিজয়ী ও বিজিত উভয় পক্ষকে আন্তরিক অভিনন্দন।

বিশেষ অতিথির বক্তব্যে বিশিষ্ট সাংবাদিক পীরজাদা মাসুদ হোসাইন বলেন, সংগঠন করেছেন ভালো কথা। জনকল্যাণে কাজ করতে হবে। মানবতার সেবায় কাজ না করলে সে কাজ বৃথা।

অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে রায়পুর প্রেস ক্লাবের সহ-সভাপতি সোহেল আলম বলেন, সুন্দর নির্বাচনের জন্য সবাইকে ধন্যবাদ। একজন ব্যবসায়ী হিসেবে আজ গর্ব করে বলতে পারি- আামাদের মধ্যে শৃঙ্খলা আছে৷ এই ধারাবাহিকতা বজায় থাকুক।

পীরজাদা মাসুদ হোসাইনের নেতৃত্বাধীন রায়পুর রিপোর্টাস ইউনিটির কার্যালয়ে অনুষ্ঠিত এই ফলাফল বিতরণী সভায় আরো উপস্থিত ছিলেন, লক্ষ্মীপুর জেলা লাইটিং, সাউন্ড এন্ড ইভেন্ট ব্যবসায়ী সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি সাইফুল ইসলাম রকি, বর্তমান জেলা সভাপতি রুমন সাহ, সাধারণ সম্পাদক রুবেল বন্ধুকশিসহ সাংবাদিক, নির্বাচন পরিচালনা কমিটি ও সংগঠনটির সদস্য প্রমুখ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি