1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শার্শার নিজামপুরে সরকারি বেতনা নদী থেকে এক অভিনব পন্থায় বালু উত্তোলন - dainikbijoyerbani.com
শুক্রবার, ১০ মে ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন
ad

শার্শার নিজামপুরে সরকারি বেতনা নদী থেকে এক অভিনব পন্থায় বালু উত্তোলন

Reporter Name
  • Update Time : শনিবার, ১৬ জানুয়ারী, ২০২১
  • ৩৫ Time View

শার্শার নিজামপুরে সরকারি বেতনা নদী থেকে এক অভিনব পন্থায় বালু উত্তোলন

তারিখ১৬!০১!২০২১রোজ শনিবার

আব্দুল্লাহ আল মামুন শার্শা প্রতিনিধি

নিজামপুর সরকারি প্রাইমারী স্কুলের সামনে বেতনা নদী থেকে অভিনব পন্থায় বালু উত্তোলন করছেন এক ব্যবসায়ি। ঘটনাস্থলে গিয়ে দেখে যায় বাড়ির প্লার করে তার মধ্যে পাশবর্তি বেতনা নদী থেকে ডোজার বসিয়ে বালু উত্তোলন করছেন কওছার নামে এক ব্যাক্তি তিনি উক্ত প্লার বাউন্ডারির মালিক। কওছার আলীকে জিজ্ঞেসা করলে তিনি জানান বাড়ির অংশ তার নিজেরই কিন্তু তিনি বালু উত্তোলন তিনি নিজে করছেন না, বালু উত্তোলন করছেন সাহেব আলী কন্ট্যাকটর,বাড়ি নিজামপুর। বালু উত্তোলনের সাথে জড়িতরা এলাকায় প্রভাবশালী হওয়ার কারনে মুখ খুলতে চাইনা সাধারন মানুষেরা,,,এ বিষয়ে নিজামপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদের কাছে জানতে চাইলে তিনি সাংবাদিকদের বলেন,, নিজামপুর প্রাইমারি স্কুলের সামনে কওছার নিজের বাড়ি মধ্য ভরাট করার জন্য বালু উত্তোলন করছেন বিষয়টি আমি শুনেছেন এবং বন্ধ করার নির্দেশ দিয়েছি।

এ বিষয়ে গ্রামবাসির অনেকে বলেন দ্রুত এ ধরনের কর্মকাণ্ড বন্ধ করতে না পারলে আগামীতে সার্বিক উৎপাদনে মারাত্মক বিপর্যয়ের আশঙ্কা করছেন । উপজেলা প্রশাসন ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে দু-একটি জরিমানা করলেও কার্যত কার্যকারী কোন পদক্ষেপ জনগণ পাচ্ছে না বলে অভিমত ব্যক্ত করেছেন অনেকেই।

তবে এ ব্যাপারে শার্শা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) পুলক কুমার মন্ডল বলেন, বেতনা নদী থেকে বালু উত্তোলনের কোনো অভিযোগ পাইনি। তবে সুনির্দিষ্ট অভিযোগ পেলে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে সাধারণ মানুষ অভিযোগ করবে এবং আমার ব্যবস্থানিতে পারবো।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি