1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শৈলকুপায় নিজস্ব টাকায় ভাঙ্গা রাস্তা সংষ্কার করে দিলেন সাবেক চেয়ারম্যান ফিরোজ - dainikbijoyerbani.com
শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
ad

শৈলকুপায় নিজস্ব টাকায় ভাঙ্গা রাস্তা সংষ্কার করে দিলেন সাবেক চেয়ারম্যান ফিরোজ

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৪৪২ Time View

সম্রাট হোসেন, ঝিনাইদহ প্রতিনিধিঃ আজ ১৭ মার্চ, খবরের সন্ধানে ছুটে যাচ্ছিলাম শৈলকুপা উপজেলার, ২নং মির্জাপুর ইউনিয়নে রামচন্দ্রপুর বাজারে। হঠাৎ চড়িয়ার বিল বাজারের সাধারণ মানুষ, ভ্যান ও ইজিবাইক চালক সহ সর্ব মহলের মানুষ আলোচনা করছে, আবশেষে ফিরোজ চেয়ারম্যান ই রাস্তা সংষ্কার করে দেচ্ছে।

তার বাস্তব প্রামাণ দিলেন ঝিনাইদহের শৈলকুপা উপজেলার ২ নং মির্জাপুর ইউনিয়নে সাংবেক চেয়ারম্যান মোঃ ফিরোজ বিশ্বাস। তার সত্যতা খুজে পাই ৫০০ মিটার যাওয়ার পরই, যানবহন চলাচলের একে বারেই অনঅপযুগী এই সড়কে ইট বালি ফেলে তা আবার নিজের হাতে ও তার কর্মী দের নিয়ে ইট গুলো ভেঙ্গে তার উপর বালি দিয়ে দিচ্ছে।

চড়িয়ারবিল বাজার থেকে আলমডাঙ্গা বাজার পর্যন্ত সড়ক সংষ্কারের অভাবে দীর্ঘ ৬ বছর যানবহন চলাচলের অনুপযোগী হয়ে পড়েছে। জনপ্রতিনিধি দিকে চেয়ে থাকতে থাকতে আজ ৬ বছরে রাস্তা সংষ্কার না হাওয়ার কারণে আজ ১৭ ই মার্চ দুপুর ১২ টা থেকে চড়িয়ার বিল বাজার থেকে শুরু করে সড়কের ভাঙ্গা চুরা স্থানে ইট ও বালি দিয়ে সংষ্কার করা শুরু হয়েছে। এই রাস্তা সংষ্কার করার জন্য ফিরোজ বিশ্বাস এর প্রায় ৩/৪ লক্ষ টাকা ব্যয় হবে বলে তিনি আমাদের নিশ্চিত করেন।

উল্লেখ্য ২০১১সালে ইউপি নির্বাচনে আংশ গ্রহন করে তিনি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হন। চেয়ারম্যান থাকা কালিন সময় তিনি এলকার মানুষ ও রাস্তা ঘাটের ব্যাপক উন্নয়ন মূলক কাজ করেন।

ফিরোজ বিশ্বাস আমাদের জানান এই রাস্তা দিয়ে যারা চলাচল করে তার ৭৫% লোকই আমার। এদের চলাচল করা খুব কষ্ট হয় তাই আমি নিজস্ব অর্থয়ানে এই রাস্তা সংষ্কার করে দেওয়া কাজ শুরু করলাম। ২ / ৩ দিনের মাঝে কাজ শেষ হয়ে যাবে।

একজন ভ্যান চালক আমাদের বলেন, আমি ২৯ বছর এই রাস্তায় ভ্যান চালায়, রাস্তাটি দীর্ঘ ৬ বছর ধরে খানা খন্দে ভরা ছিলো প্রায় ভ্যান ও ইজিবাইক উল্টেয়ে অনেকের হাত , পা ভেঙ্গে গেছে। ফিরোজ চেয়ারম্যান রাস্তা ঠিক করে দিলো আমরা তাকে আবার চেয়ারম্যান হিসাবে ভোট দেবো।

এই সংষ্কার কাজে আংশ গ্রহন করেন ফিরোজ বিশ্বাস নিজে, ও জেলা ছাত্রলীগ নেতা জিসান সহ ১৫/২০ নেতা কর্মী।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি