1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুরে ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহীর ভয়ানক মৃত্যু, অপরজন আহত - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
ad

সখিপুরে ট্রাকের চাপায় এক মোটরসাইকেল আরোহীর ভয়ানক মৃত্যু, অপরজন আহত

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ মার্চ, ২০২২
  • ৬৭ Time View

স্টাফ রিপোর্টার,

দৈনিক বিজয়ের বাণী:

টাঙ্গাইলের সখিপুরে একই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে নিহত হয়েছেন ১জন আহত হয়েছেন ১জন। বুধবার (১৬ মার্চ) বেলা সাড়ে ১১টায় সখিপুর-ঢাকা সড়কের প্রতিমাবংকী বাজার সংলগ্ন এলাকায় এই দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় নিহত ব্যবসায়ী লুৎফর রহমান (৫৯)টাঙ্গাইল সদর উপজেলার হাতিলা গ্রামের এলাহী বক্সের ছেলে। এ সময় মঞ্জু মিয়া (৩৬) নামে আরও একজন আহত হয়েছেন। তার বাড়ি উপজেলার কালিদাস গ্রামের বউবাজার এলাকায়।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, মোটরসাইকেল আরোহী “মৃত” লুৎফর রহমান সখিপুর থেকে টাঙ্গাইলের উদ্দেশ্যে রওনা হয়ে সখীপুর-গোড়াই আঞ্চলিক মহাসড়কের প্রতিমা বংকী বাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ইটবোঝাই বেপরোয়া গতির একটি ট্রাক প্রথমে সড়কের পশ্চিমপাশে থাকা একটি মোটরসাইকেলকে পেছন থেকে ধাক্কা দেয়।

এতে ওই মোটরসাইকেলের চালক মঞ্জু মিয়া ছিটকে পাশের খেতে পড়ে গিয়ে সাক্ষাৎ মৃত্যুর হাত থেকে বেঁচে গেলেও মারাত্মক ভাবে আহত হয়। পরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি রাস্তার ডান পাশে গিয়ে সরাসরি সড়কের পূর্বপাশে থাকা লুৎফর রহমানের মোটরসাইকেলের উপরে উঠে যায়। কিছু বুঝে উঠার আগেই ট্রাকের লুৎফর রহমান ট্রাকের চাকার নিচে পরে মাথা গলে মস্তিষ্ক রাস্তায় ছড়িয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। অপরদিকে, আহত মঞ্জু মিয়াকে উদ্ধার করে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। বর্তমানে তিনি সেখানে চিকিৎসাধীন রয়েছেন। এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের ধারণা, আহত মঞ্জু বেঁচে থাকলেও সারাজীবনের জন্য পঙ্গু হয়ে যাবার আশঙ্কা রয়েছে। ঘটনার পর ট্রাকের চালক ট্রাকটি ফেলে রেখে খুব দ্রুত ঘটনাস্থল থেকে দৌড়ে পালিয়ে যায়। প্রত্যক্ষদর্শীদের ভাষ্যমতে ওই ট্রাকের চালক অত্যন্ত কম বয়সী বা অপ্রাপ্ত বয়স্ক ছিলো।

উল্লেখ্য:- এমন অনাকাঙ্ক্ষিত দূর্ঘটনা প্রশংগে এলাকার বিভিন্ন গন্যমান্য ব্যক্তি, ব্যবসায়ী ও পথচারীরা ক্ষোভ প্রকাশ করে বলেন, শুধু মহাসড়ক নয়, সখিপুরের ছোট ছোট কাঁচা-পাকা রাস্তা গুলোতেও এখন স্বাভাবিক ভাবে চলাচল করা মুশকিল হয়ে পরেছে। সিএনজি,অটোরিকশা,অটোভ্যান,
ট্রাফিট্রাক্টর, মোটরসাইকেল সহ সব ধরনের যানবাহনের বেপরোয়া চলাচল অতিষ্ঠ করে তোলেছে জনজীবন। স্কুল কলেজ, মসজিদ মাদ্রাসা, হাসপাতাল,হাট-বাজারসহ জনবহুল এলাকা গুলোতেও চলাচলে কোনো প্রকার নিয়মনীতির তোয়াক্কাই করছে না এসব যানবাহন। অনতিবিলম্বে এসব বিষয় গুলো প্রসাশনের নজরে এনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করে জনগণের নিরাপত্তা নিশ্চিত করার জোর দাবি জানান সচেতন মহল।

সখিপুর থানার উপপরিদর্শক (এসআই) মনিরুজ্জামান বলেন দুর্ঘটনা কবলিত দুইটি মোটরসাইকেল এবং ট্রাকটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে এবং নিহত লুৎফর রহমানের পরিবারকে সংবাদ জানানো হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দূর্ঘটনার বিষয়টি তদন্ত সাপেক্ষে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।
১৭.০৩.২০২২

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি