1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুরে যুব আন্দোলন, পৌর আহ্বায়কের লাশ উদ্ধার - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৭:১৬ পূর্বাহ্ন
ad

সখিপুরে যুব আন্দোলন, পৌর আহ্বায়কের লাশ উদ্ধার

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৬৯ Time View

স্টাফ রিপোর্টার,

দৈনিক বিজয়ের বাণী:

টাঙ্গাইলের সখিপুরে বঙ্গবীর আব্দুল কাদের সিদ্দিকী বীরউত্তম’র গড়া রাজনৈতিক দল, কৃষক শ্রমিক জনতা লীগের অঙ্গ সংগঠন-যুব আন্দোলন সখিপুর পৌর শাখার আহ্বায়ক মামুনের লাশ উদ্ধার করা হয়। সখিপুর থানা পুলিশ শনিবার (৩০ এপ্রিল) সকালে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছেন। মামুন(৩২) পৌরসভার ৮নং ওয়ার্ডের মিল পার নামক এলাকার বাসিন্দা ইমান আলীর ছেলে। মামুনের এমন অকাল মৃত্যু মেনে নিতে পারছেনা তার পরিবার।

এলাকাবাসী সূত্রে জানা যায়, মৃত মামুন রাজনৈতিক ভাবে পৌর যুব আন্দোলনের আহবায়ক পাশাপাশি নিজ বাড়ির পাশেই একটি পোলট্রি খামার পরিচালনা করতেন। গত রাতেও তিনি যথারীতি নিজের পোল্ট্রি খামারে পরিচর্যার কাজে গিয়েছিলেন।মামুন রাতে খাবারের পর তাদের বাড়ীর প্রায় ২/৩শত গজ দক্ষিণে মুজিব কলেজ রোড বাঁশবাড়ী রেষ্টুরেন্টের প্রায় ৩শত গজ দক্ষিণে পোল্টি ফার্মে যায়। সেখানে সে বয়লার মুরগীর বাচ্চার খাদ্য দিচ্ছিল।

মামুনের বাবা ঈমান আলীর ভাষ্য মতে-মামুনের সাথে তার রাত ১১টার দিকে মোবাইলে কথা হয়। সে বলেছে আমি মর্টারে পানি তুলছি, মুরগীর বাচ্চাগুলাকে পানি দিয়েই বাড়ীতে চলে আসবো। এর পর হঠাৎ দমকা হাওয়ায় বিদ্যুৎ চলে যায়। অন্ধকার রাতের কোনো এক সময় অজ্ঞাত কারণে মামুনের মৃত্যু হয়েছে বলে তিনি ধারণা করেন। সুন্দর ও সুঠাম দেহধারী সুস্থ-সবল মামুনের শরীরে বেশকিছু ক্ষতচিহ্ন দেখে এই মৃত্যু নিয়ে স্থানীয়দের মাঝে নানা রকম আলোচনার ঝড় উঠেছে এবং মামুনের মৃত্যু নিয়ে এক অজানা রহস্যের সৃষ্টি হয়েছে। মৃত্যু স্বাভাবিক নাকি হত্যাকান্ড এ নিয়ে শঙ্কায় রয়েছেন পরিবার ও এলাকাবাসী।

এ বিষয়ে সখিপুর থানার উপপরিদর্শক এসআই মনিরুজ্জামান বলেন, হৃদযন্ত্রের ক্রীয়া বন্ধ হয়েও তার মৃত্যু হতে পরে। তবে তার শরীরের কয়েক স্থানে জখম রয়েছে। থানায় অপমৃত্যুর মামলা হয়েছে, লাশ ময়না তদন্তের জন্য টাঙ্গাইল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়না তদন্তের প্রতিবেদন পাওয়ার পর পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি