1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুরে শপথ গ্রহণ করলেন চার ইউনিয়নে বায়ান্ন জন নির্বাচিত জনপ্রতিনিধি - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
ad

সখিপুরে শপথ গ্রহণ করলেন চার ইউনিয়নে বায়ান্ন জন নির্বাচিত জনপ্রতিনিধি

Reporter Name
  • Update Time : শুক্রবার, ২৪ ডিসেম্বর, ২০২১
  • ২৪২ Time View

মির্জা সাইদুল ইসলাম সাঈদ

স্টাফ রিপোর্টার,দৈনিক বিজয়ের বাণী:

টাঙ্গাইলের সখিপুর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদের নির্বাচনে নির্বাচিত ৪জন চেয়ারম্যান, ১২জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৩৬জন সাধারণ সদস্য সহ মোট ৫২জন নবনির্বাচিত জন প্রতিনিধির শপথ গ্রহণ সম্পন্ন হয়েছে। বৃহস্পতিবার (২৩ ডিসেম্বর) বিকাল ৩টায় টাঙ্গাইল জেলা প্রশাসকের কার্যালয়ে চেয়ারম্যানদের ও সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে সংরক্ষিত মহিলা সদস্য ও সাধারণ সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

নবনির্বাচিত চেয়ারম্যানদের শপথবাক্য পাঠ করান টাঙ্গাইল জেলা প্রশাসক ড.আতাউল গণি এবং সখিপুর উপজেলা পরিষদ মিলনায়তনে সকাল ১১টায় নবনির্বাচিত ১২জন সংরক্ষিত মহিলা সদস্য ও ৩৬জন সাধারণ সদস্যদের শপথবাক্য পাঠ করান সখিপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) চিত্রা শিকারী।

অন্যান্যদের মধ্যে এসময় সখিপুর প্রেসক্লাব ও সখিপুর রিপোর্টার্স ইউনিটি ও অন্যান্য গনমাধ্যম কর্মী, উপজেলা কৃষি কর্মকর্তা নিয়ন্তা বর্মন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) এরশাদুল আলম, সহকারী শিক্ষা কর্মকর্তা সাইফুল ইসলাম, মুরাদ হাসান খানসহ সংশ্লিষ্ট অন্যান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ১১ নভেম্বর সখিপুর উপজেলায় ৪টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়। ওই নির্বাচনে ১নং কাঁকড়াজান ইউনিয়নে দুলাল হোসেন (স্বতন্ত্র) আনারস প্রতীকে, ২নং বহেড়াতৈল ইউনিয়নে মোঃ ওয়াদুদ হোসেন (আ.লীগ) নৌকা প্রতীকে, ৪নং যাদবপুর ইউনিয়নে এ.কে.এম আতিকুর রহমান আতোয়ার (আ.লীগ) নৌকা প্রতীকে ও ৮নং বহুরিয়া ইউনিয়নে সরকার নূরে আলম মুক্তা (স্বতন্ত্র) মোটরসাইকেল প্রতীকে চেয়ারম্যান পদে নির্বাচিত হন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি