1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
সখিপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দোয়া, আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন
ad

সখিপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দোয়া, আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : শনিবার, ৩০ এপ্রিল, ২০২২
  • ৮১ Time View

স্টাফ রিপোর্টার,

দৈনিক বিজয়ের বাণী:

টাঙ্গাইল জেলার সখিপুর রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে দোয়া,আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৯ এপ্রিল) সখিপুর-ঢাকা-টাঙ্গাইল মহাসড়ক অবস্থিত (পোস্ট অফিসের বিপরীতে) সখিপুর রিপোর্টার্স ইউনিটির কার্যালয়ে এ দোয়া, আলোচনা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সখিপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মোহাম্মদ শরীফুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মোস্তফা কামালের সঞ্চালনায় ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব শওকত শিকদার,পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আবু হানিফ আজাদ, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মোঃ শওকত আলী মাস্টার,পৌর আ.লীগ সভাপতি অধ্যাপক আহাম্মদ আলী মিয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা লুৎফা আনোয়ার, অধ্যক্ষ রহিজ উদ্দিন, মার্কেট মালিক সমিতির সভাপতি হাজী মোঃ আব্দুর রাজ্জাক,ডাঃ মোঃ আবু ইদ্রছি (এফসিপিএস)সহ উপজেলার বিভিন্ন পর্যায়ের রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ।

আমন্ত্রিত অতিথি ও উপস্থিত নেতৃবৃন্দের বক্তব্যে সখিপুর রিপোর্টার্স ইউনিটির সার্বিক সফলতা কামনা করে সখিপুর উপজেলা ও জনস্বার্থে সংবাদ প্রচারের জন্য আহ্বান জানান।

রিপোর্টার্স ইউনিটির ইফতার মাহফিলে অন্যান্যদের মধ্যে,সখিপুর বাজার বণিক বহুমুখী সমবায় সমিতির সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, মার্কেট মালিক সমিতির সাধারণ সম্পাদক তারেক সিরাজ, বণিক সমিতির সাবেক সহ-সম্পাদক মির্জা লুৎফর রহমান লিটন,ছানোয়ার হোসেন মাস্টার, জামিয়াতুল মোদারেছিনের সভাপতি, মাওঃ আবুল খায়ের গোলজারী,সা: সম্পাদক আঃ লতিফ মিয়া, সখিপুর রিপোর্টার্স ইউনিটির সহ-সভাপতি আমিনুল ইসলাম হাবিব, মিজানুর রহমান, যুগ্ম-সম্পাদক শরিফুল ইসলাম বাবুল, সবুজ খান, সাংগঠনিক সম্পাদক জাহিদুল ইসলাম, অর্থ সম্পাদক মোঃ আব্দুল লতিফ মিয়া, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মির্জা সাইদুল ইসলাম সাঈদ, সদস্য আতোয়ার রহমান, সিরাজুল মামুন, জাহাঙ্গীর আলম, আলমগীর হোসেন, ফাইজুল ইসলাম, রফিকুল ইসলাম, বাদল হোসেন, ও মীর আশিকুর রহমানসহ রিপোর্টার্স ইউনিটির সাংবাদিকবৃন্দ ও অন্যান্য অতিথিবৃন্দ উপস্থিত ছিলেন।

ইফতার মাহফিলে দোয়া ও অতিথিদের মাঝে ইফতারের খাদ্য সামগ্রী বিতরণের মধ্য দিয়ে রিপোর্টার্স ইউনিটির সভাপতি আফতাব মাহফিলের আনুষ্ঠানিকতার সমাপ্তি ঘোষণা করেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি