1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
হবিগঞ্জে টমটম চিনতাই উদ্দেশ্যে নারীর লোভ দেখিয়ে যুবক খুন  - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ০৯:৪৬ পূর্বাহ্ন
ad

হবিগঞ্জে টমটম চিনতাই উদ্দেশ্যে নারীর লোভ দেখিয়ে যুবক খুন 

Reporter Name
  • Update Time : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০
  • ৩১০ Time View

হবিগঞ্জে টমটম চিনতাই উদ্দেশ্যে নারীর লোভ দেখিয়ে যুবক খুন

নারীর লোভ দেখিয়ে সাতছড়ি জঙ্গলে যুবক খুন

এস এম মোবাশ্বির হোসেন – হবিগঞ্জ প্রতিনিধিঃ

হবিগঞ্জের চুনারুঘাট উপজেলার সাতছড়ি গহীন জঙ্গল থেকে উদ্ধার অজ্ঞাত ব্যক্তির পরিচয় ও হত্যার ক্লো উদ্যঘাটন করেছে চুনারুঘাট থানা পুলিশ। উদ্ধার যুবক মৃত: আলমগির (২৫ ) মাধবপুর উপজেলার বনগাও গ্রামের মৃত –রহমত আলীর পুত্র,

হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যার সার্বিক নির্দেশনায় অতিরিক্ত পুলিশ সুপার মো: আনোয়ার হোসেনের তত্বাবধানে চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ মো: আলী আশরাফের নেতৃত্বে ইন্সপেক্টর তদন্ত চম্পক দাম ও মামলার তদন্তকারী কর্মকর্তা , এসআই মোতালিবসহ একদল পুলিশ সপ্তাহ ধরে পৃথক স্থানে অভিযান চালিয়ে ঘটনার ১৭ মাস পর ১০/১৫ দিন অভিযান চালিয়ে তিন আসামী গ্রেফতার ও চিনতাই টমটম জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলেন: মাধবপুর উপজেলার বেজুড়া গ্রামের ছফন উদ্দিন ওরফে ছউফ্ফার ছেলে মুসলিম মিয়া(২৭), বানিয়াচং উপজেলার জাতুকুর্নপাড়া গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে সুহেল মিয়া(৪০)মাধবপুর উপজেলার খড়কী গামের বাবুল মিয়ার ছেলে মো: রোকন মিয়া(৩০)।

গত ২০১৯ সালের ১৭ জুলাই চুনারুঘাট থানাধীন সাতছড়ি টিলায় অনুমান ২৫ বছর বয়স অজ্ঞাতনামা যুবকের মৃতদেহ পাওয়া যায়। লাশের কিছু অংশে জখম থাকায় পুলিশ নিশ্চিত হয় এটি হত্যাকাণ্ড। অজ্ঞাত নামা যুবকের নাম-ঠিকানা তাৎক্ষণিকভাবে নিশ্চিত না হওয়ায় চুনারুঘাট থানা পুলিশ বাদী হয়ে অজ্ঞাতনামা আসামীদের বিরুদ্ধে একটি হত্যা মামলা রুজু করেন।

পরবর্তীতে লাশটি আঞ্জুমানে মুফিদুল বেওয়ারিশ হিসেবে লাশটি দাফন করা হয়,সর্বশেষ নিবিড় তদন্তে নামেন মামলার দায়িত্বপ্রাপ্ত সর্বশেষ তদন্তকারী কর্মকর্তা এস আই আব্দুল মোতালিব।তিনি প্রযুক্তির মাধ্যমে অজ্ঞাত ব্যক্তির পরিচয় সনাক্ত করে আসামী মুসলিম মিয়াকে গ্রেফতার করেন।আসামী মুসলিম মিয়া হত্যার দায় স্বীকার করে ১৮ ডিসেম্বর হত্যাকান্ডের বর্ননা দেয়। মুসলিমের দেয়া তথ্যমতে ২০ ডিসেম্বর রাতে আসামী সুহেল ও রুকনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করেন।

উল্লেখ্য গত ২০১৯ সালের ১৭ জুলাই সকালে চুনারুঘাট থানাধীন সাতছড়ি জাতীয় উদ্যানের অনুমান ৩শ গজ উত্তর পশ্চিম দিকের সাতছড়ি ন্যাশনাল পার্কের টিলার উপর জঙ্গলের থেকে একজন অজ্ঞাতনামা ব্যক্তির বিকৃত মৃতদেহ পেলে পরবর্তীতে মৃত ব্যক্তির হাতের ফিঙ্গার নিয়ে নাম পরিচয় সনাক্ত করেন।২১/১২/২০২০তারিখে পুলিশ সুপার মোহাম্মদ উল্লাহ্য,প্রেস কনফারেন্সের মাধ্যমে গ্রেপ্তারকৃতদের তথ্য সাংবাদিকদের জানান।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি