1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কাউন্সিল সম্পন্ন। - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ১০:৪৭ পূর্বাহ্ন
ad

৭ ও ৮নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের কাউন্সিল সম্পন্ন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৮৯ Time View

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজার :-

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নে বাংলাদেশ আওয়ামী যুবলীগ ৭ও ৮নং ওয়ার্ড ১১নং শরীফপুর ইউপি শাখার কাউন্সিল সম্পন্ন হয়েছে।

আজ মঙ্গলবার (১৮জানুয়ারী) বিকাল সাড়ে ৪টায় স্থানীয় ইটারঘাটে (৮নং ওয়ার্ড) এবং গতকাল ১৭জানুয়ারী স্থানীয় নছিরগঞ্জে (৭নং ওয়ার্ড) ১১নং শরীফপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাংগঠনিক সম্পাদক মামুন আল বারী’র সঞ্চালনায় পৃথক দুই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি আব্দুল মতিন ও ৮নং ওয়ার্ড আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আব্দুল বারি।

এতে উভয় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম মামুন।

সভায় ১১নং শরীফপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ধর্ম বিষয়ক সম্পাদক সাংবাদিক ডাঃ মাওঃ আমির উদ্দিন কাশেমের ফাতেহা পাঠের মাধ্যমে পুরাতন কমিটি বিলুপ্ত করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ মাজহারুল ইসলাম মামুন, এসময় ইউনিয়ন যুবলীগের সভাপতি মাজহারুল ইসলাম মামুন ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক সৈয়দ কামাল উদ্দিন প্রত্যক্ষ মতামতের ভিত্তিতে সাক্ষর করে আংশিক কমিটি ঘোষণা করেন।
৭নং ওয়ার্ডে নবগঠিত কমিটিতে মোঃ মখলিসুর রহমানকে সভাপতি এবং রুহেল আহমদ ও প্রদ্যোত পালকে সহসভাপতি ও মাহফুজুর রহমান চৌধুরীকে সাধারণ সম্পাদক এবং নিপুল চন্দ্র শীল ও সুবেল চৌধুরীকে সহ-সাধারণ সম্পাদক এবং জামাল আহমদকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।
৮নং ওয়ার্ডে মোঃ জসিম উদ্দিনকে সভাপতি ও গিয়াস উদ্দিন ও লুৎফুর রহমানকে সহ-সভাপতি এবং মাওলানা হুসাইন আহমদকে সাধারণ সম্পাদক ও মোঃ আব্দুল জব্বারকে সাংগঠনিক সম্পাদক করে আংশিক কমিটি অনুমোদন দেওয়া হয়েছে।

এসময় বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আশিক আলী, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিবসহ যুবলীগ ও অঙ্গ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দ।

সভায় আগামী দুই কার্যদিবসের মধ্যে ৪১সদস্য বিশিষ্ট কমিটি গঠন করে ইউনিয়ন কমিটির নিকট প্রদান করার নির্দেশ প্রদান করেন ইউনিয়ন আওয়ামী যুবলীগের সভাপতি ও সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ নবনির্বাচিত নেতৃবৃন্দদের অভিনন্দন জানান ইউনিয়ন আওয়ামী যুবলীগের নেতৃবৃন্দ।

সভা শেষে করোনা আক্রান্ত মৌলভীবাজার জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমনের রোগ মুক্তি কামনায় দোয়া ও মিলাদ মাহফির এবং শিরণী বিতরন করা হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি