1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ডোনাল্ড ট্রাম্প বলেছেন, মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করা হতে পারে - dainikbijoyerbani.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৪:৩১ পূর্বাহ্ন
ad

ডোনাল্ড ট্রাম্প বলেছেন, মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করা হতে পারে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩
  • ১১১ Time View

ডোনাল্ড ট্রাম্প বলেছেন, মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করা হতে পারে———————————————————প্রতিনিধিঃগ্রেপ্তার হওয়ার শঙ্কায় রয়েছেন সাবেক মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। সাবেক মার্কিন প্রেসিডেন্ট বলেছেন, ‘আগামী মঙ্গলবার আমি গ্রেপ্তার হতে পারি। সাবেক পর্ন স্টারকে ঘুষ দেওয়ার অভিযোগের মামলায় আমাকে গ্রেপ্তার করা হতে পারে।’

গত শনিবার (১৮ মার্চ) এক প্রতিবেদনে এমনটি জানিয়েছে ব্রিটিশ সংবাদ মাধ্যম বিবিসি।

নিজের সমর্থকদের এ নিয়ে বিক্ষোভ করতে সামাজিক যোগাযোগ মাধ্যম ট্রুথ সোশ্যালে আহ্বানও জানিয়েছেন ট্রাম্প।সাবেক প্রেসিডেন্ট ট্রাম্পের বিরুদ্ধে পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলস দুটি মামলা করেছে। এর মধ্যে একটি মানহানি মামলা ও অপরটি ঘুষ দেওয়ার মামলা। স্টর্মির দাবি অনুযায়ী, প্রায় এক দশক আগে ট্রাম্পের সঙ্গে তাঁর দৈহিক সম্পর্ক ছিল। ২০১৬ সালের নির্বাচনের দেড় সপ্তাহ আগে এ বিষয়ে কোনো কথা না বলার জন্য স্টর্মিকে ট্রাম্পের ব্যক্তিগত আইনজীবী মাইকেল কোহেন এক লাখ ৩০ হাজার ডলার ঘুষ দেন। শুধু তাই নয়, এই অর্থগ্রহণের বদলে ড্যানিয়েলস ট্রাম্পের সঙ্গে একটি অপ্রকাশযোগ্য বা নন-ডিসক্লোজার চুক্তিতে সই করেন। তবে, ট্রাম্পের দাবি, পুরো বিষয়টি মিথ্যে। অর্থ লেনদেনের ব্যাপার বিষয়ে তিনি কিছুই জানেন না।

বিষয়টি নিয়ে ট্রাম্পের এক আইনজীবী বলেন, ‘সাবেক প্রেসিডেন্টর গ্রেপ্তারের অনুমান গণমাধ্যমে প্রতিবেদনের ওপর ভিত্তি করে। ওইসব গণমাধ্যম বলছে, আগামী সপ্তাহেই ট্রাম্পকে গ্রেপ্তার করা হতে পারে।’

যদি ট্রাম্প গ্রেপ্তার হন তবে, তিনি হবেন একমাত্র সাবেক প্রেসিডেন্ট, যিনি ফৌজদারি মামলায় গ্রেপ্তার হবেন। এর ফলে, ২০২৪ সালে প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান মনোনয়নে ট্রাম্প বড় ধাক্কা খাবেন।

বিবিসি বলছে, পাঁচ বছর ধরে ট্রাম্পের ঘুষের মামলার তদন্ত করছে প্রসিকিউটররা। এ ছাড়া ৭৬ বছর বয়সী ট্রাম্পের বিরুদ্ধে হওয়া আরও কয়েকটি মামলার তদন্ত চলছে।শনিবার ট্রুথ সোশ্যালে ডোনাল্ড ট্রাম্প লিখেছেন, ম্যানহাটন ডিস্ট্রিক্টের অ্যাটর্নি জেনারেলের অফিস থেকে পাওয়া ‘গোপন সংবাদের’ মাধ্যমে তিনি জানতে পেরেছেন যে আগামী মঙ্গলবার তাঁকে গ্রেপ্তার করা হতে পারে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি