1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
পুর্বের নিউজের সুত্র ধরে সাংবাদিক সেলিম আহমেদ কে আবারও হত্যাচেষ্টার অভিযোগ। - dainikbijoyerbani.com
রবিবার, ২৬ মে ২০২৪, ০৫:৩৮ পূর্বাহ্ন
ad

পুর্বের নিউজের সুত্র ধরে সাংবাদিক সেলিম আহমেদ কে আবারও হত্যাচেষ্টার অভিযোগ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৪ এপ্রিল, ২০২৪
  • ১২৫ Time View

কুলাউড়া উপজেলার ১৩ নং কর্মধা ইউনিয়নের পুর্ব টাট্রি উলি গ্রামের ভূমিদস্যু হারুন (আউলা হারুন) এবং আমিরুল মুমিন গত ২৯/০৩/২০২৪তারিখে সাংবাদিক সেলিম আহমেদ কে নির্যাতন ও হেনস্তা করে যা পুর্বের নিউজে উল্লেখ্য আছে।

পুর্ব টাট্রি উলি গ্রামের মিসির আলীর ছেলে প্রবাসী মুহিত আলীর কাছে জাল দলিল বানিয়ে জায়গা বিক্রি করেছিলো একই গ্রামের হারুন উক্ত দুর্নীতির নিউজ সংগ্রহ করতে পুর্ব টাট্রি উলি গ্রামে যান সাংবাদিক সেলিম আহমেদ এবং তার সঙ্গীরা ওই দিন ২৯/০৩/২০২৪ তারিখে দুষ্কৃতকারীরা সাংবাদিক সেলিম আহমেদ কে নির্যাতন ও হেনস্তা করে।
এ বিষয় কুলাউড়া থানায় একটা অভিযোগ দায়ের করেছেন সাংবাদিক সেলিম আহমেদ।
উক্ত নিউজের পরের দিন দুর্নীতিবাজ রা বিভিন্ন মাধ্যমে সাংবাদিক সেলিম আহমেদ কে হুমকি ধামকি দেওয়া শুরু করে যে, হয়তো মামলা এবং নিউজ উভয় টা তুলে নাও নয়তো তোমাকে প্রানে হত্যা করিবো।
কিন্তু সাংবাদিক সেলিম আহমেদ তাদের কথায় কর্ণপাত করেন নি।
তাই অপরাধী গন সুযোগ খোঁজতে থাকে সাংবাদিক সেলিম আহমেদ কে প্রানে মেরে ফেলার।
তারা বিভিন্ন জায়গায় সাংবাদিক সেলিম আহমেদ কে খোঁজাখোজিঁ শুরু করে।
অবস্থা বেগতিক দেখে সাংবাদিক সেলিম আহমেদ নিজের কর্মস্থল ঢাকায় চলে যাওয়ার মনস্থির করেন, এবং নিজের সন্তান তাহসান আবির (অভি) কে দেখতে এবং তার কাছ থেকে বিদায় নিয়ে ঢাকায় চলে যাওয়ার জন্য ছেলের মাদ্রাসা আল জামেয়া খাদেমুল কোরআন মাদ্রাসায় যান।
ছেলের কাছ থেকে বিদায় নিয়ে সাংবাদিক সেলিম আহমেদ যখন উল্লেখিত মসজিদ থেকে বের হয়েছেন ঠিক তখনই দুর্নীতিবাজ রা ১/হারুন,পিতা মৃত আব্দুর রহমান ২/ আমিরুল মুমিন, পিতা মৃত আব্দুর রহমান ৩/ কামরুল ইসলাম, পিতা হারুন (আউলা হারুন) ৪/ জাহিদ হাসান পিতা আমিরুল মুমিন গং, সাংবাদিক সেলিম আহমেদের পথরোধ করে তার উপর দেশিও অস্র নিয়ে আক্রমণ করে তাকে এলোপাতাড়ি দেশিও চাকু, জিঞ্জির এবং লাঠি দিয়ে আঘাত করতে থাকে সাংবাদিক সেলিম আহমেদ প্রান বাচানোর জন্য দৌড়াইয়া মসজিদের ভেতর ঢুকে গেলে দুষ্কৃতকারীরা মসজিদের ভেতর ঢুকে সেলিম আহমেদ কে মসজিদের ভেতর ফেলে আঘাতের উপর আঘাত শুরু করে, এবং শরীরের বিভিন্ন জায়গায় কুপিয়ে জখম করে।
পরবর্তীতে মসজিদের ইমাম সাহেবের চিল্লাচিল্লিতে স্থানীয় লোকজন এসে দুষ্কৃতকারী দের হাত থেকে সাংবাদিক সেলিম আহমেদ কে মুক্ত করেন।
পরবর্তীতে সাংবাদিক সেলিম আহমেদের ছেলে ৯৯৯ ফোন দিলে তৎক্ষনাৎ কুলাউড়া থানা থেকে এস আই নিপেশ ঘটনাস্থলে গিয়ে সাংবাদিক সেলিম আহমেদ কে হাসপাতালে পাঠান।
সাংবাদিক সেলিম আহমেদ বর্তমানে কুলাউড়া উপজেলা সরকারি স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাদিন অবস্থায় আছেন।
সাংবাদিক সেলিম আহমেদের অবস্থা এখন আশংকাজনক।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক আগামীকাল ৪/৪/২০২৪ তারিখে সাংবাদিক সেলিম আহমেদ কে সিলেট এমওজি উসমানী মেডিক্যাল হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দিয়েছেন।
এ বিষয় আবারও কুলাউড়া থানায় সাংবাদিক সেলিম আহমেদের পক্ষে উনার ভাই বাদী হয়ে আরেকটা অভিযোগ দায়ের করেছেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি