1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
শেরপুরে নকলা ও নালিতাবাড়ীতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৪ জুন ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
ad

শেরপুরে নকলা ও নালিতাবাড়ীতে শান্তিপূর্ণ ভাবে ভোট গ্রহন চলছে

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২১ মে, ২০২৪
  • ৩১ Time View

শেরপুর প্রতিনিধি কাকন সরকার :
উপজেলা নির্বাচনে দ্বিতীয় ধাপে শেরপুর জেলার দুই উপজেলায় ভোটগ্রহণ চলছে। মঙ্গলবার (২১ মে) সকাল ৮টায় ভোটগ্রহণ শুরু হয়েছে, একটানা বিকেল ৪টা পর্যন্ত চলবে।

রিটার্নিং কর্মকর্তার অফিস সুত্রে জানা গেছে, শেরপুরের নালিতাবাড়ী ও নকলা এই দুই উপজেলায় ১৬২টি ভোট কেন্দ্রে ৪ লাখ ১৮ হাজার ৯১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন। এর মধ্যে নালিতাবাড়ী উপজেলা ২ লাখ ৩৯ হাজার ৩০৬ জন ও নকলা উপজেলায় ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন ভোটার ভোট দেওয়ার সুযোগ পাচ্ছেন।

নালিতাবাড়ী উপজেলায় চেয়ারম্যান পদে- ৪জন, ভাইস চেয়ারম্যান পদে- ৪জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।অপরদিকে নকলা উপজেলায় চেয়ারম্যান পদে- ৫জন, ভাইস চেয়ারম্যান পদে- ৫জন এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

ভোটারদের নিরাপত্তায় পুলিশ, র‌্যাব, বিজিবি’র ভ্রাম্যমাণ ও স্ট্রাইকিং ফোর্স মোতায়েন করা হয়েছে। নির্বাচনি আচরণবিধি প্রতিপাল নিশ্চিত করতে প্রতিটি ইউনিয়নে একজন করে ম্যাজিস্ট্রেট নিয়োজিত রয়েছে।

সকাল থেকে নালিতাবাড়ী উপজেলার বেশ কিছু ভোটকেন্দ্রে সরজমিনে পরিদর্শন করে দেখা গেছে শান্তিপূর্ণ ভাবে ভোট অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার সৃষ্টির পরিস্থিতি লক্ষ করা যায়নি। তবে কোন কোন কেন্দ্রে ভোটার উপস্থিতি একেবারেই কম দেখা গেছে। অন্তত ১০ টি কেন্দ্রে পরিদর্শন করে শিমুলতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে গিয়ে তুলনামূলক ভোটার উপস্থিতি অনেক বেশি দেখা গেছে। এখানে সকাল সাড়ে দশটা পর্যন্ত ভোট পড়েছে ৫৩৫ টি। এই কেন্দ্রে মোট ভোটার রয়েছে ৩ হাজার ৫৩০টি‌।
তবে বেলা বাড়ার সাথে সাথে ভোটার উপস্থিতিও বাড়তে দেখা গেছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি