1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. zakirhosan68@gmail.com : zakirbd :
সখিপুরে চার বারের নির্বাচিত (সাবেক) ইউপি চেয়ারম্যানের মৃত্যু হলো করোনায়। - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ০৪ অক্টোবর ২০২২, ০৪:১৬ অপরাহ্ন
ad

সখিপুরে চার বারের নির্বাচিত (সাবেক) ইউপি চেয়ারম্যানের মৃত্যু হলো করোনায়।

Reporter Name
  • Update Time : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৩০৬ Time View

মির্জা সাইদুল ইসলাম (সাঈদ)

স্টাফ রিপোর্টার, দৈনিক বিজয়ের বানী।

টাংগাইল জেলার সখিপুর উপজেলার কাকড়াজান ইউনিয়নের চারবারের নির্বাচিত, জন নন্দিত (সাবেক) চেয়ারম্যান শামছুল হক পান্না(৭৫) করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে মৃত্যুবরণ করেছে। তিনি করোনা ভাইরাসে সংক্রামিত হয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের ইন্সেন্টিভ কেয়ার ইউনিট (ICU) তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরণ করেন।

পরিবারের সদস্যদের মাধ্যমে জানানো হয়, তিনি কিছুদিন যাবৎ শারীরিক ভাবে কিছু জটিলতায় অনুভব করছিলেন। গত মঙ্গলবার হঠাৎ একটু বেশি অসুস্থ হয়ে পরলে প্রথমে সখিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানে অবস্থার কোনো উন্নতি হওয়ায় কর্তব্যরত চিকিৎসক ময়মনসিংহ মেডিকেল কলেজে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পর আইসিইউ তে রেখে চিকিৎসা দেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় গতরাত ৩:৩০ মিনিটের দিকে তার মৃত্যু হয়েছে বলে পরিবারের পক্ষ থেকে জনানো হয়।

তিনি ছিলেন একাধারে রাজনীতিবিদ, শিক্ষানুরাগী এবং সমাজসেবক। তিনি কাকড়াজান ইউনিয়নের ইন্দারজানী পাবলিক উচ্চ বিদ্যালয় সহ বিভিন্ন হাইস্কুল, প্রাইমারি স্কুল, মাদ্রাসা সহ বিভিন্ন প্রতিষ্ঠান, বিভিন্ন বাজার, বহু রাস্তাঘাট ও ইন্দারজানী বাজার বণিক সমিতির প্রতিষ্ঠাতা। কথায় আছে, তিনি এক নং কাকড়াজান ইউনিয়নে বিনা পোস্টেরে মৌখিক প্রতীক প্রচারের মাধ্যমে নির্বাচন করেও নির্বাচিত হয়েছেন। তার নামাজে জানাজা ইন্দারজানী উচ্চ বিদ্যালয়ের মঠে আজ শনিবার বিকাল ৩ টায় অনুষ্ঠিত হয়। একদিকে বৃষ্টি, অন্যদিকে লকডাউন উপেক্ষা করেও প্রিয় মানুষটিকে শেষ বিদায় জানাতে তার জানাজায় উপস্থিত হয় লাখো মানুষ। জানাজা শেষে তাকে পারিবারিক গোরস্থানে দাফন করা হয়েছে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও দুই মেয়ে,মেয়ের জামাই সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

তার মৃত্যুতে সখিপুর উপজেলার বিভিন্ন দলের রাজনীতিবিদ, বিভিন্ন মহলের গুণীজন, এলাকাবাসী সহ সবার মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এলাকাবাসী বলেন, তিনি ছিলেন কাকড়াজান ইউনিয়নের উন্নয়নের রূপকার এবং সখিপুর নিয়ে ভাবনাশীল মানুষের মাঝে অন্যতম। তার মৃত্যুতে এলাকার অপূরণীয় ক্ষতির আলোচনা ছিলো জানাজায় উপস্থিত লোকজনে মুখে মুখে।

সখিপুর রিপোর্টার্স ইউনিটির পক্ষে থেকে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত ও শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন অত্র সংগঠনের সভাপতি ও সিনিয়র সাংবাদিক মো, শরীফুল ইসলাম ও দৈনিক বিজয়ের বানী’র স্টাফ রিপোর্টার মির্জা সাইদুল ইসলাম সাঈদ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি