1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
৬হাজার বস্তা সরকারী চাল নিয়ে মোংলা ও পশুর নদীর ত্রিমোহনায় ডুবে গেলো বাল্কহেড জাহাজ - dainikbijoyerbani.com
সোমবার, ২২ এপ্রিল ২০২৪, ০৩:১৮ পূর্বাহ্ন
ad

৬হাজার বস্তা সরকারী চাল নিয়ে মোংলা ও পশুর নদীর ত্রিমোহনায় ডুবে গেলো বাল্কহেড জাহাজ

Reporter Name
  • Update Time : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ২০ Time View

মোংলা (বাগেরহাট) প্রতিনিধি

ঈদ উপলক্ষ্যে গরীব অসহায়দের জন্য আনা ৬হাজার বস্তা সরকারী চাল নিয়ে এম,ভি সাফিয়া নামের একটি বাল্কহেড জাহাজ ডুবে গেছে। রবিবার (৩১মার্চ) দুপুরের পর মোংলা বন্দরের পশুর নদী ও মোংলা নদীর ত্রিমোহনায় বাল্কহেডটি পৌঁছালে এম,ভি শাহজাদা-০৬ নামের অপর একটি কার্গো জাহাজের ধাক্কা দিলে এ দুর্ঘটনা ঘটে। তবে এ ঘটনায় কেউ হতাহত ও নিখোঁজ হয়নি বলে জানিয়েছেন নৌপুলিশ। এদিকে ধাক্কা দেয়ার অপরাধে এম,ভি শাহজাদা০-৬ কার্গো জাহাজটিকে সন্ধ্যায় আটক করেছেন নৌপুলিশ।
মোংলা নৌ পুলিশের অফিসার ইনচার্জ এস,আই সৈয়দ ফকরুল ইসলাম রাত ১০টায় এ ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন।

নৌপুলিশ কর্মকর্তা সৈয়দ ফকরুল ইসলাম জানান, ঈদ উপলক্ষে গরীব অসহায়দের জন্য রবিবার (৩১মার্চ) সকালে খুলনার সরকারী খাদ্য গুদাম থেকে ৬হাজার বস্তার ১৭৫মেট্টিক টন চাল নিয়ে মোংলার খাদ্য গুদামের উদ্দেশ্য এম,ভি সাফিয়া নামের একটি বাল্কহেড জাহাজ ছেড়ে আসে। এরপর বাল্কহেডটি দুপুরের পর মোংলা বন্দরের পশুর নদী ও মোংলা নদীর ত্রিমোহনায় পৌঁছালে পিছন দিক থেকে আসা এম,ভি শাহাজাদা-০৬’নামের অপর একটি কার্গো জাহাজ ধাক্কা দিলে সরকারী চাল নিয়ে ডুবে যায় বাল্কহেড জাহাজ এম,ভি সাফিয়া। তবে এ সময় বাল্কহেড জাহাজে থাকা ৫ স্টাফ-কর্মচারী সাঁতরিয়ে কূলে উঠে প্রাণে বেঁচে যান।

এ ঘটনায় এম,ভি শাহজাদা-০৬ নামের কার্গো জাহাজটিকে বঙ্গবন্ধু মোংলা-ঘাষিয়াখালী নৌ ক্যানেল থেকে রবিবার সন্ধ্যার পরে আটক করা হয়েছে বলেও জানান মোংলা নৌ পুলিশের কর্মকর্তা সৈয়দ ফকরুল ইসলাম।

শেষ খবর পাওয়া পর্যন্ত ডুবে যাওয়া বাল্কহেড জাহাজ থেকে সোমবার (১এপ্রিল) সকাল থেকে সরকারী চাল উঠানোর কাজ শুরু করা হবে বলে জানা গেছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি