1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কলাপাড়ায় ৮টি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে এসএসসি পরীক্ষা। - dainikbijoyerbani.com
বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:১৩ পূর্বাহ্ন
ad

কলাপাড়ায় ৮টি পরীক্ষা কেন্দ্রে অনুষ্ঠিত হবে এসএসসি পরীক্ষা।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৪ সেপ্টেম্বর, ২০২২
  • ৮৫ Time View

সৈয়দ রাসেল, স্টাফ রিপোর্টার।।

পটুয়াখালীর কলাপাড়ায় ২০২২ সালের এসএসসি, দাখিল ও এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় ০৮টি পরীক্ষা কেন্দ্রে ৩০৭৬ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। আজ বুধবার (১ সেপ্টেম্বর) উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিস সূত্র এ তথ্য নিশ্চিত করেছে।

উপজেলা মাধ্যমিক একাডেমিক সুপারভাইজার মো: মনিরুজ্জামান জানান, ২০২২ সালের এসএসসি পরীক্ষায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে পরিক্ষার্থী সংখ্যা ৪০৫ জন, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৫৮৯ জন, মহিপুর কো-অপারেটিভ মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩১৪ জন, কুয়াকাটা বঙ্গবন্ধু মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩৪০ জন, ধুলাসার মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ৩১৫ জন এবং ২০২২ সালের দাখিল পরীক্ষায় খেপুপাড়া নেছারুদ্দিন ফাযিল মাদ্রাসা কেন্দ্রে ৫৮৫ জন ও মোয়াজ্জেমপুর ছালেহিয়া আলিম মাদ্রাসা পরীক্ষা কেন্দ্রে ১৮৯ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। এছাড়া ২০২২ সালের এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রে ৩৩৯ জন পরিক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে।

উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: মোখলেসুর রহমান জানান, নকলমুক্ত, সুষ্ঠু ও শান্তিপূর্ন পরিবেশে পরীক্ষা সম্পন্ন করার লক্ষ্যে উপজেলা প্রশাসনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। ১৭ জন সরকারী কর্মকর্তাকে ট্যাগ অফিসার হিসেবে নিযুক্ত করা হয়েছে। এছাড়া পরীক্ষা কেন্দ্র সমূহে নির্বাহী ম্যাজিষ্ট্রেট হিসেবে দায়িত্ব পালন করবেন কলাপাড়া ইউএনও ও সহকারী কমিশনার (ভূমি)।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি