1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
কুয়াকাটায় স্বতন্ত্র ও নৌকা প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ -আহত ২৬ - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৪:১২ অপরাহ্ন
ad

কুয়াকাটায় স্বতন্ত্র ও নৌকা প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ -আহত ২৬

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৪০৫ Time View

কুয়াকাটায় স্বতন্ত্র ও নৌকা প্রার্থীর সর্মথকদের মধ্যে সংঘর্ষ -আহত ২৬

সৈয়দ মোঃ রাসেল,কলাপাড়া,(পটুয়াখালী) প্রতিনিধি:

পটুয়াখালীর কুয়াকাটা পৌরসভার নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী আনোয়ার হাওলাদার ও আওয়ামী লীগ প্রার্থী আঃ বারেক মোল্লার সর্মথকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। বৃহস্পতিবার (১৭ ডিসেম্বর) সকাল ১০ টার দিয়ে পৌরসভার ৪নং ওয়ার্ডের মেলাপাড়া গ্রামে এ সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ২৬ জন আহত হয়েছে। আহতদের মধ্যে জগ প্রতীকের ১৮ জন ও নৌকা প্রতীকের ০৮ জন।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানিয়েছেন, সকালে স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদারের কর্মীরা মেলাপাড়া গ্রামে পোস্টার টানাতে গেলে নৌকা প্রতীকের কর্মী সর্মথকরা বাধা প্রদান করলে প্রথমে হাতাহাতির ঘটনা ঘটে। এ খবর ছড়িয়ে পরলে উভয় পক্ষের তিন শতাধীক সর্মথক উপস্থিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের উদ্ধার করে কুয়াকাটা ২০ শয্যা বিশিষ্ট হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে। বতমানে কুয়াকাটায় থমথমে পরিস্থিতি বিরাজ করছে।

সংঘর্ষের ঘটনায় আহতরা হলেন নৌকার সর্মথক রফিকুল (৩৫), রাকিবুল (১৮), হাসিব (২৫), ইউসুফ (২৬), রাসেল (২২), আবু ছালেহ (১৮), শাহজালাল (৩৮) ও দুলাল (৩৫) এবং স্বতন্ত্র প্রার্থীর সমর্থক আঃ রব মাঝী (৬০), আঃ হক মাঝী (৫৫), বারেক (৪০), সেলিম বিশ^াস (৫০), সোহেল (৩০), সগির মোল্লা (৩৫), আলী হায়দার (৩৫), আনোয়ার (৪২), রাসেল (২৪), লিমন (২০), আলামীন মাদবর (৩৫), আলামীন হাওলাদার (২৫), করিম (৪০), হোসেন (৩০), ইউসুফ (৩০), শাহআলম (৪০), আলাউদ্দিন (৪০) ও ফিরোজ (৩৮)।

কুয়াকাটা ২০ শয্যা হাসপাতালের ডাঃ মাহামুদুল হাসান অপু বলেন, আহতদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। গুরুতর আহত ৭ জনকে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

এ প্রসঙ্গে নৌকার মেয়র প্রার্থী আঃ বারেক মোল্লা প্রতিদ্ব›দ্বী প্রার্থী আনোয়ার হাওলাদারকে দায়ী করে বলেন, বারবার সহিংস ঘটনা ঘটছে। আমি এর তীব্র নিন্দা জানাই।

স্বতন্ত্র প্রার্থী আনোয়ার হাওলাদার বলেন, নৌকার প্রার্থীর কর্মী সমর্থকদের হামলায় আমার সর্মথকদের মধ্যে ১৮জন আহত হয়েছে। কুয়াকাটা পৌরসভা নির্বাচনে প্রভাবমুক্ত প্রচারণার সুযোগ নেই। আমরা এ বিষয়ে প্রশাসনের সহায়তা দাবি করছি।

মহিপুর থানার ওসি মোঃ মনিরুজ্জামান জানিয়েছেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। মামলা হলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সৈয়দ মোঃ রাসেল
তারিখঃ ১৭-১২-২০২০
মোবাঃ ০১৭১৬-৩৮১০২৯।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি