1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গরীব অসহায়দের জন্য বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রকল্পে ১০ টি বেডের টাকা দিলেন বগুড়া চেম্বার অফ কর্মাসের সভাপতি - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
ad

গরীব অসহায়দের জন্য বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রকল্পে ১০ টি বেডের টাকা দিলেন বগুড়া চেম্বার অফ কর্মাসের সভাপতি

Reporter Name
  • Update Time : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৩৪ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত, বগুড়া প্রতিনিধিঃ

বগুড়ার টিএমএসএস মেডিকেল কলেজ হাসপাতালে কোভিড সেকশনে গরীব অসহায় করোনা রোগীদের বিনা মূল্যে চিকিৎসা সেবা প্রকল্পে ১০ টি বেডের একমাসের চিকিৎসা খরচ দিল বগুড়া চেম্বার অফ কর্মাসের সভাপতি মাসুদুর রহমান মিলন।

রবিবার (১ই আগস্ট) বগুড়ার টিএমএসএস ফাউন্ডেশন অফিস মিলনায়তনে আনুষ্ঠানিকভাবে ১০ টি বেডের খরচ বাবদ ৪ লক্ষ ৮০ হাজার টাকার একটি চেক, এক হাজার পিস কাপড়ের তৈরি মাস্ক, হ্যান্ডসেনিটাইজার, ও একশত পিস মগ প্রদান করেন, চেম্বার অফ কর্মাসের সভাপতি ও এফবিসিসিআই পরিচালক মাসুদুর রহমান মিলন টিএমএসএসের নির্বাহী পরিচালক ড.হোসনে আরা বেগমের হাতে তুলে দেন।

তিনি বলেন, আমরা মানুষের কল্যাণে কাজ করতে চাই। যারা গরিব অসহায় টাকার অভাবে চিকিৎসা করাতে পারছেনা তাদের জন্যই এই সামান্য টুকু অনুদান। আমরা চেয়েছিলাম যে তার সাথে দেখা করে চেকট দিয়ে আসবে আর এটা পত্র প্রত্রিকায় প্রকাশ পাক এটা কোন বিষয় না, আমরা চাই যারা বড় বড় ব্যাবসায়ী আসেন তারাও যেন এ বিষয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আর এই টাকা দিয়ে ১০ টি করোনা রোগীর চিকিৎসা বাবদ খরচ করা হবে। আর এ বিষয়ে সব সময় আমরা প্রয়োজনে পাশে থাকবো, সহযোগিতা করা জন্য।

তিনি আরো বলেন, যে গ্রাম অঞ্চলের মানুষের মুখে শুনা যায, যে যারা বড়লোক ওদের কে করোনা ধরবে, আমাদের কে ধরবেনা আমাদের আল্লাহ আছেন। মূলত এই কথা গুলি আমরা শুনতে পায়, আর আমরা এই করোনা ভাইরাস সংক্রমণ কে অবহেলা করবো না নিজে সচেতন হই অন্যকে সচেতন করি আল্লাহ তায়ালা আমাদের সকলকেই হেফাজত করুন।

উক্ত অনুষ্ঠানে চেম্বার সভাপতির সাথে উপস্থিত ছিলেন
সহ সভাপতি এনামুল হক দুলাল, পরিচালক তৌফিকুর
রহমান বাপ্পি ভান্ডারী,গোলাম কিবরিয়া বাহার, আলী হায়দার সাইরুল ইসলাম প্রমুখ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি