1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
গলাচিপায় ঘুর্নীঝড় ইয়াসে ও আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ঢেউটিন বিতরণ। - dainikbijoyerbani.com
শনিবার, ০৪ মে ২০২৪, ০৭:৩৫ অপরাহ্ন
ad

গলাচিপায় ঘুর্নীঝড় ইয়াসে ও আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্তদের মাঝে নগদ অর্থ ঢেউটিন বিতরণ।

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৪৯ Time View

মোঃমাজহারুল ইসলাম মলি

গলাচিপা উপজেলা প্রতিনিধি

পটুয়াখালীর গলাচিপায় আজ বৃহস্পতিবার সকাল১১ ঘটিকার সময় উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের উপস্থিতিতে ১৬৭ জনের মাঝে ঢেউটিন বিতরণ করা হয়েছে। জানা যায় যে উপজেলায় রতনদী তালতলী ইউনিয়নে একজন বজ্রপাতে মারা গিয়েছে তাকে নগদ ২০.০০০ টাকা প্রদান করেন উপজেলা ইউএনও আশীষ কুমার। এবং আগুনে পুড়ে যাওয়া এবং ঘুর্নীঝর ইয়াসে ক্ষতিগ্রস্ত ১৬৭ জনের মাঝে দুইশত বান্ডি ঢেউটিন দিয়ে গরিব, দুস্থ, অসহায়, হতদরিদ্রের কে সহায়তা প্রদান করেন।

ঢেউ টিন বিতরন কালে উপজেলা নির্বাহি অফিসার জনাব আশীষ কুমার বলেন,
আমাদের কাছে বিভিন্ন এলাকার সাধারণ মানুষের ফোন আসে, তারা বিভিন্নভাবে ক্ষতিগ্রস্ত হয়ে থাকে আমরা তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে মানুষকে সহায়তা প্রদান করে থাকি।

পিআইও এসএম দেলোয়ার হোসেন বলেন, উপজেলা কর্মকর্তা কর্মচারীগন সাধারন জনগণের বাহন। আমরা সবসময় মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশ মোতাবেক সাধারন মানুষকে উপর্যনক্ষম করে গড়েতুলতে আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ভাইস চেয়ারম্যান মোঃ নিজাম উদ্দিন বলেন, আমরা উপজেলা প্রতিনিধিরা সব সময় সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্যের হাত বাড়িয়ে দেই এবং আমরা সর্বদা সাধারণ মানুষের খাদ্র, বস্ত্র, বাসস্থান, শিক্ষা চিকিৎসা এবং সর্ব শেষ সম্বল মানুষের মাথা গোঁজার ঘর এর ঠিকানা তৈরি করে দেওয়াই আমাদের মূল লক্ষ্য।

মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু বলেন, আমাদের উপজেলা প্রতিনিধি গণ সাধারণ মানুষের বাড়ি বাড়ি গিয়ে তথ্য নিয়ে আসেন তাদের কার কি সমস্যা আছে তা যেনে আমরা জনগণের সেবা দিতে নিরলস কাজ করে যাচ্ছি।

এসময় উপস্থিত ছিলেন, গলচিপা উপজেলা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসেন মিল্টন ও বীর মুক্তিযোদ্ধা গন সহ অন্যান্য সংগঠনের নেতৃবৃন্দ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি