1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ছাগলনাইয়া লকডাউনে কর্মহীন ট্রাক পিকআপ চালকদের মাঝে সোহেল চৌধুরীর ত্রাণ বিতরণ । - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ১১:৫৭ পূর্বাহ্ন
ad

ছাগলনাইয়া লকডাউনে কর্মহীন ট্রাক পিকআপ চালকদের মাঝে সোহেল চৌধুরীর ত্রাণ বিতরণ ।

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ জুলাই, ২০২১
  • ২৯ Time View

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া প্রতিনিধি :-

ফেনীর ছাগলনাইয়ায় করোনা মহামারীতে ও সরকারী নির্দেশনা অনুযায়ী চলমান কঠোর লকডাউনে কর্মহীন হয়ে পড়া পিকআপ,ট্রাক চালকদের মাঝে আজ বিকাল ৫টায় ছাগলনাইয়া উপজেলা পরিষদ প্রাঙ্গনে শতাধিক খাদ্য সামগ্রী বিতরণ করেন ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল।

জানাযায় ,আজ শুক্রবার (৯জুলাই) বিকালে ছাগলনাইয়া উপজেলা চেয়ারম্যান মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয় এর ব্যক্তিগত অর্থায়নে অসহায় পিকআপ চালকদের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। তিনি ২০২০ সাল থেকে বাংলাদেশে করোনা ভাইরাসের প্রাদুভাবের প্রথম থেকেই আজ অবধি সরকারি এবং উপজেলা চেয়ারম্যানের ব্যক্তিগত পক্ষ থেকে ছাগলনাইয়া উপজেলাবাসী কে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ করে আসছেন।

এ বিষয়ে ছাগলনাইয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও ছাগলনাইয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেজবাউল হায়দার চৌধুরী সোহেল মহোদয় জানান, করোনায় মহামারীতে চলমান লকডাউনে কর্মহীন অসহায় মানুষের মাঝে তিনি সব সময় মানুষের পাশে থেকে দিন রাত সারাদিন বিভিন্ন সাহায্য ও সহযোগিতা করে যাচ্ছেন। তার ব্যাক্তিগত পক্ষ থেকে এবং উপজেলা পরিষদের পক্ষ থেকে করোনা শুরু হওয়ার পর থেকেই তিনি অসহায় মানুষদের কে তাদের কষ্ট দূর করতে খাদ্য সামগ্রী দিয়ে ,নগদ অর্থ এই সহায়তা সকল সেবা করে যাচ্ছেন । এবং করোনা মহামারী তে লকডাউন যতদিন থাকবে ততদিন তিনি অসহায় মানুষদের কে সহায়তা দিয়ে যাওয়ার আশ্বাস প্রদান করেন ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি