1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
জাতীয় সরকারের অধীনে নির্বাচন চায় ইসলামী আন্দোলন - dainikbijoyerbani.com
সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০২:৩২ অপরাহ্ন
ad

জাতীয় সরকারের অধীনে নির্বাচন চায় ইসলামী আন্দোলন

নিজস্ব প্রতিবেদক:
  • Update Time : বৃহস্পতিবার, ১ জুন, ২০২৩
  • ৩৫২ Time View

ইসলামী আন্দোলন বাংলাদেশ ১২ নং চান্দ্রা
ইউনিয়ন শাখার দ্বি-বার্ষিক সম্মেলন ১জুন
২০২৩ চান্দ্রা চৌরাস্তায় অনুষ্ঠিত হয়।সম্মেলনে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ  চাঁদপুর জেলা শাখার সভাপতি শেখ মোহাম্মদ জয়নাল আবদিন। তিনি তার বক্তব্যে বলেন দেশের মানুষের ভরসারস্থল এখন ইসলামী আন্দোলন বাংলাদেশ।

স্বাধীনতার ৫২ বছরে সকল দলের চরিত্র আজ দেশবাসীর সামনে পরিষ্কার, নতুন করে বলার কিছু নেই। তাই জাতি এখন নোংরা ও কলুষিত রাজনীতি থেকে মুক্তি চায়, মানুষের অধিকার আদায়ে জাতি এখন রাজনীতিতে গুণগত পরিবর্তন চায়।

বিগত সকল সরকারই জাতিকে সুষ্ঠ ও ফেয়ার নির্বাচন দিতে ব্যর্থ হয়েছে। “তাই জাতীয় নির্বাচন জাতীয় সরকারের অধীনেই দিতে হবে” সকল দলের প্রতিনিধিদেরকে নিয়ে জাতীয় সরকার গঠন করতে হবে। দেশবাসীর আকাঙ্ক্ষা প্রভাব মুক্ত পেয়ার একটি নির্বাচন। দেশের সব ভালো মানুষ এখন ইসলামী আন্দোলনের সাথে ঐক্যবদ্ধ হচ্ছে। তাই আগামী নির্বাচনে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর প্রার্থীদেরকেই মানুষ আগ্রহ ভরে গ্রহণ করবে। কারণ ইসলামী আন্দোলনের নেতা ভালো, কর্মী ভালো, আদর্শ ভালো। তাই সুবিধা বঞ্চিত সকল মানুষ ঐক্যবদ্ধ হলে এদেশে ইসলামই হবে একমাত্র নিয়ামকশক্তি।

শাখা সভাপতি আলহাজ্ব নুরুল ইসলাম মাঝির সভাপতিত্বে ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলার সহ-সভাপতি মাওলানা মজিবুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা আবুল হাসানাত সেক্রেটারি ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা, মাওলানা সাব্বির আহমদ ওসমানী সাংগঠনিক সম্পাদক  ইসলামী আন্দোলন বাংলাদেশ চাঁদপুর সদর উপজেলা এবং ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ চাঁদপুর জেলা সাধারণ সম্পাদক মোঃ রাকিব হোসাইন সহ ছাত্র যুব আন্দোলনের নেতৃবৃন্দ প্রমুখ।

বক্তব্য শেষে প্রধান অতিথি বিগত সেশনের কমিটি বিলুপ্ত করে ২০২৩-২৪ সেশনের জন্য সভাপতি মাওলানা মুজিবুর রহমান সহ-সভাপতি  আলহাজ্ব নুরুল ইসলাম মাঝি সেক্রেটারি মোঃ মাসুদ আলম ও সাংগঠনিক সম্পাদক মাওলানা নজরুল ইসলাম।
পরে তাদেরকে শপথ বাক্য পাঠ করানো হয় পরিশেষে দোয়া মুনাজাতের মাধ্যমে সম্মেলনের সমাপ্তি ঘোষণা করা হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি