1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অবিযোগ - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন
ad

ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের অবিযোগ

Reporter Name
  • Update Time : রবিবার, ২৮ ফেব্রুয়ারী, ২০২১
  • ১২৪ Time View

ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাত ও সংগঠন বিরোধী কর্মকান্ডের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ

বিশেষ প্রতিনিধিঃ ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে অর্থ আত্মসাতের ঘটনায় পুলিশ সুপারের বরাবরে লিখিত অভিযোগ করেছেন সংগঠনের সদস্যরা। রবিবার দুপুরে ঝালকাঠি পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিনের বরাবরে লিখিত অভিযোগটি দায়ের করেন রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদক এজি এম মিজানুর রহমান সহ সদস্যরা।

অভিযোগটি আমলে নিয়ে পুলিশ সুপার তাৎক্ষনিক ব্যবস্থা নেওয়ার জন্য ঝালকাঠি থানা পুলিশকে নির্দেশ দেয়।

অভিযোগে জানান,সংগঠনের সদস্যরা গত ১৭ তারিখ সংগঠনের অফিসে এক সাধারণ সভা হয়। সভায় নির্বাহী সদস্য এড.শামিম জাহাঙ্গিরের সভাপতিত্বে সংগঠনের সভাপতি আসিফ সিকদার মানিকের বিরুদ্ধে সংগঠন বিরোধী বিভিন্ন কার্যকলাপ ও সংগঠনের গচ্ছিত অর্থ ৪৫০০০/-(পয়তাল্লিশ হাজার) টাকা আত্মসাত করার চেষ্টায় লিপ্ত থাকায় রিপোর্টাস ইউনিটির সভাপতির দায়িত্ব থেকে তাকে সাময়িক ভাবে বহিস্কার করা হয় বলে সংগঠনের রেজুলেশন খাতায় উল্লেখ করেছে।

সাধারণ সভায় সকল সদস্যদের সন্মতিক্রমে নির্বাহী সদস্য এড.শামিম জাহাঙ্গির কে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব দেওয়া হয় বলে সাধারণ সম্পাদক মিজান জানান।

এব্যাপারে ঝালকাঠি রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক এ জি এম মিজানুর রহমান জানান,আমি এই রিপোর্টাস ইউনিটির সাধারণ সম্পাদকের দায়িত্ব নিয়ে গত সেপ্টেম্বর মাস থেকে আমারা ২৮জন সদস্য মিলে পেশাগত দায়িত্ব ও সংগঠনের উন্নয়ন মুলক কর্মকাণ্ড করে আসছি। কিন্ত সভাপতি আসিফ সিকদার মানিক সংগঠনের নামে বিভিন্ন দপ্তরে সংগঠন বিরোধী কর্মকান্ড করে আসছে। এ নিয়ে সংগঠনের সদস্যরা সহ তাকে বারবার সর্তক করলে সে তার কাছে গচ্ছিত রাখা ৪৫হাজার টাকা ও সংগঠনের গুরুত্বপূর্ণ ডকুমেন্টস তার দখলে নিয়ে নানা টালবাহানা শুরু করে। তাকে অনেকবার সংগঠনের টাকা ও ডকুমেন্টস ফেরত চাইলে সে না দেওয়ায় সদস্যদের সিদ্ধান্তে লিখিত অভিযোগ করি।

এব্যাপারে সাবেক ঝালকাঠি রিপোর্টাস ইউনিটির সভাপতি আসিফ সিকদার মানিকের সাথে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি