1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
তালতলীতে নকলের দায়ে এক পরীক্ষার্থী বহিষ্কার - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১০:২৮ অপরাহ্ন
ad

তালতলীতে নকলের দায়ে এক পরীক্ষার্থী বহিষ্কার

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর, ২০২২
  • ৫১ Time View

মোঃ লিমন গাজী

তালতলী(বরগুনা)প্রতিনিধি

বরগুনার তালতলীতে পরীক্ষায় নকল করার অপরাধে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। ঐ শিক্ষার্থী বরিশাল শিক্ষা বোর্ডের আওতায় এসএসসি পরীক্ষার্থী।

মঙ্গলবার(২০ সেপ্টেম্বর) উপজেলার তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে এই ঘটনা ঘটে। বহিষ্কৃত ঐ শিক্ষার্থী হলো লাউপাড়া সাগর সৈকত মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষার্থী আবদুল কাদের।

জানা যায়,উপজেলার তালতলী সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে ইংরেজী ২য় পত্র পরিক্ষা চলছিলো। কেন্দ্রের ৪ নম্বর কক্ষে অসদুপায় অবলম্বন করে (নকল করে)পরীক্ষার খাতায় লিখছিলেন আবদুল কাদের (যার রোল ২১১৭০৬)। বিষয়টি নজরে পড়েন ঔ কেন্দ্রের দায়িত্বে থাকা ভারপ্রাপ্ত কর্মকর্তার। পরে নকল করার দায় ওই শিক্ষার্থীকে তাৎক্ষণিক বহিষ্কার করা হয়।

বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করে কেন্দ্র সচিব পরিমল চন্দ্র বলেন, আজ মঙ্গলবার সকাল ১১টায় যথা নিয়মে এসএসসি ইংরেজি ২য় পত্র বিষয়ের উপর পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছিল। পরিক্ষার শেষ সময়ে কেন্দ্রের দায়িত্বে থাকা কর্মকর্তা পরিদর্শনে গেলে সেখানে নকল করার দায়ে এক শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়। তিনি আরো বলেন বহিষ্কারের বিষয়ে রিপোর্ট শিক্ষা বোর্ডে পাঠানো হবে। তারা নির্ধারণ করবে এই শিক্ষার্থীকে কয় বছরের জন্য বহিষ্কার করা হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি