1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, মায়ের আত্মহত্যা অভিযুক্ত র‌্যাবের হাতে গ্রেফতার - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ১২:৫৭ পূর্বাহ্ন
ad

তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, মায়ের আত্মহত্যা অভিযুক্ত র‌্যাবের হাতে গ্রেফতার

Reporter Name
  • Update Time : রবিবার, ১২ মার্চ, ২০২৩
  • ১৩২ Time View

 

মোঃ লিমন গাজী
বরগুনা প্রতিনিধি

বরগুনার তালতলীতে মেয়ের আপত্তিকর ভিডিও ভাইরাল, লজ্জায় এসিড পানে মায়ের আত্মহত্যার ঘটনায় রাতে মামলা সকলে অভিযুক্ত আসাদুলকে গ্রেফতার করেছে র‌্যাব (৮)

জানাগেছে উপজেলার সোনাকাটা ইউনিয়নের লাউপাড়া এলাকার সুলতান হাওলাদারের বখাটে ছেলে আসাদুল (২৫) একই এলাকার ৮ম শ্রেণির স্কুল পড়ুয়া মেয়ে (১৩) কে বিভিন্ন সময়ে উত্যক্ত করত। এক পর্যায়ে আসাদুল ঐ মেয়েটির অজান্তে কৌশলে নগ্ন ভিডিও রেকর্ড করে রাখে। গত ৮মার্চ মেয়ের মা জোসনা বেগমকে ভিডিও দেখিয়ে ৫০ হাজার টাকা দাবি করে আসাদুল। ওই টাকা এক দিনের মধ্যে না দিলে ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করে দেওয়ার হুমকি দেয়। একদিন অতিবাহিত হয়ে গেলে টাকা না পেয়ে নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয় আসাদুল। বিষয়টি গত ৯ মার্চ বৃহস্পতিবার সকালে জানাজানি হলে মা জোসনা বেগম (৩৫) ব্যাটারির এসিড পানি পান করে আত্মহত্যার চেস্টা করেন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কতর্বরত চিকিৎসক তাকে মৃত্য ঘোষনা করেন। পরে বরিশালে ময়না তদন্ত শেষে লাশ দাফন করা হয়। এ বিষয়টি নিয়ে এলাকায় বেশ চাঞ্চল্যের সৃস্টি হয়।

এ ঘটনায় মৃতর স্বামী বাদী হয়ে মুল আসামীর বিরুদ্ধে ল তালতলী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন সংশোধনী ২০০৩ এর ৯(১) ও পর্নোগ্রাফী নিয়ন্ত্রণ আইন ২০১২ এর ৮(১)ধারায় রাতে মামলা দায়ের করেন।
চাঞ্চল্যকর এই ঘটনায়। আসামিকে গ্রেফতারের চেষ্টা চালায় আইন শৃঙ্খলা বাহিনী। সকালে কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার তুহিন রেজা এর নেতৃত্বে র‌্যাব ৮এর আভিযানিক একটি দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে পটুয়াখালী খালি জেলার মহিপুর থেকে আসাদুলকে গ্রেফতার করে ।

এ বিষয় কোম্পানী অধিনায়ক সহকারী পুলিশ সুপার জনাব তুহিন জানান, অভিযুক্ত আসাদুলকে তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে তার অবস্থান নির্ণয় করে সকালে গোপন সংবাদের ভিত্তিতে পটুয়াখালী জেলার মহিপুর থেকে গ্রেফতার করা হয়েছে ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি