1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
তালতলীতে সড়ক দখল মুক্ত করতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ ব্যবসায়ীর জরিমানা - dainikbijoyerbani.com
বুধবার, ২২ মে ২০২৪, ০৯:২৬ পূর্বাহ্ন
ad

তালতলীতে সড়ক দখল মুক্ত করতে ভ্রাম্যমান আদালতের অভিযানে ১২ ব্যবসায়ীর জরিমানা

Reporter Name
  • Update Time : বুধবার, ২৯ সেপ্টেম্বর, ২০২১
  • ৯৩ Time View

মোঃ লিমন গাজী

বরগুনা জেলা প্রতিনিধি

বরগুনার তালতলীতে বাজারের সড়কের ২ পাশে ৩ ফুট করে দখল মুক্ত রাখতে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেছেন উপজেলা প্রশাসন।

বুধবার (২৯ সেপ্টেম্বর) সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত এ অভিযান চালানো হয় এ সময় ১২ জন ব্যবসায়ীকে ৬২ হাজার টাকা ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে জরিমানা করা হয়। ব্যবসায়ীরা হলেন, আল আমিন ৫ হাজার, সোহেল ১০ হাজার, রাজু ৪ হাজার, সোহাগ ৩ হাজার, আল-ইমরান ১০ হাজার, সাখাওয়াত ৫ হাজার, রুবেল ৫ হাজার, বশির ৬ হাজার, মিরাজ ২ হাজার, অাবুল ২ হাজার, তাপস ৫ হাজার, ইয়াহিয়া ৫ হাজার।

তালতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. কাওছার হোসেনের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করেন।

এর আগে দৈনিক অাজকের পত্রিকায় ‘সড়ক দখল করে ব্যবসা’ শিরোনামে সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে প্রশাসনের। এরপরই গত ২৩ সেপ্টেম্বরে উপজেলা প্রশাসন থেকে একটি বিজ্ঞপ্তি দেওয়া হয় বিজ্ঞপ্তিতে বলা হয়, বাজারের মধ্যে সকল রাস্তা / গলি ও রাস্তার উভয় পাশের তিন ফুটের মধ্যে স্থাপিত দোকানপাট, টংঘর, স্থাপনা ও মালামাল অাগামি মঙ্গলবার ২৮ সেপ্টেম্বরের মধ্যে সরিয়ে ফেলার জন্য বলা হয়।

তালতলী বাজার বহুমুখী সাধারণ ব্যবসায়ী সমিতির সদস্য সচিব মো. নুরুজ্জামান ফারুক বলেন, আমরা আইনের উপর শ্রদ্ধাশীল। অামরা তালতলী শহরকে একটি আধুনিক শহরে রূপান্তরিত করার জন্য প্রশাসনকে সকল ধরনের সহযোগীতা করবো।

এ বিষয় ইউএনও মো. কাওসার হোসেন অাজকের পত্রিকাকে বলেন, গত ২২ সেপ্টেম্বর তালতলী উপজেলা পরিষদে আইন-শৃঙ্খলা মিটিংয়ে সড়ক দখল করে ব্যবসায়ীরা বিভিন্ন মালামাল রাস্তার উপরে রাখার কারণে রাস্তাটি সরু হয়ে যায়। এছাড়া মাইকিং করে তাদেরকে বলা হয়েছে ২৩ সেপ্টেম্বর থেকে ২৮ সেপ্টেম্বর এর মধ্যে রাস্তার উপরে সকল মালামাল সরিয়ে নেওয়ার জন্য। তারই প্রেক্ষিতে আজ বুধবার সকাল ১১ টা থেকে দুপুর ১ টা পর্যন্ত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচালনা করা হয়। এ সময় ১২ জন ব্যবসায়ীকে ৬২ হাজার টাকা জরিমানা করা হয়েছে। তিনি আরো বলেন, এ অভিযান অব্যাহত থাকবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি