1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
নরসিংদী শহর কৃষকলীগের উদ্যােগে বৃক্ষরোপন ও চারা বিতরণ - dainikbijoyerbani.com
শুক্রবার, ২৪ মে ২০২৪, ১১:৫৬ পূর্বাহ্ন
ad

নরসিংদী শহর কৃষকলীগের উদ্যােগে বৃক্ষরোপন ও চারা বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৬ আগস্ট, ২০২১
  • ৩৫ Time View

আশরাফুল ইসলাম সবুজ

মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশে এবং কেন্দ্রীয় কৃষক লীগের কর্মসূচির অংশ হিসেবে নরসিংদী শহর কৃষক লীগের উদ্যােগে বৃক্ষরোপন ও চারা বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৬ আগষ্ট ) নরসিংদী সদর উপজেলার শহীদ জনবন্ধু লোকমান হোসেনের আবাসিক এলাকা ভাগদীতে বৃক্ষরোপন কর্মসূচীর ও চারা বিতরণ আয়োজন করেন নরসিংদী শহর কৃষক লীগ। উক্ত বৃক্ষরোপণ কর্মসূচি বাস্তবায়নে সার্বিকভাবে সহযোগিতা করেন শহর কৃষক লীগের আহ্বায়ক মোজাম্মেল হোসেন ভূইয়া ইকবাল ও সদস্য সচিব কাজী ওমর ফারুক লোকমান।

এসময় প্রধান অতিথি হিসাবে উপস্থিত হয়ে বৃক্ষরোপণ কর্মসূচিতে বিভিন্ন প্রজাতীর গাছের চারা রোপন ও বিতারণ করেন জেলা কৃষক লীগের সভাপতি আসাদুজ্জামান আসাদ ও সাধারণ সম্পাদক এডঃ নজরুল ইসলাম রিপন।

এসময আরো উপস্থিত উপস্থিত ছিলেন নরসিংদী জেলা কৃষক লীগের সহ সভাপতি মনির হোসেন খন্দকার,আকরাম হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক এডভোকেট জামাল হোসেন, এডভোকেট আনোয়ার হোসেন ফরাজি,দফতর সম্পাদক এডভোকেট মোঃ শেখ শাকিল, মৎস্য ও প্রাণী সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ মামুন মিয়া, কৃষিপণ্য ফসল বিষয়ক সম্পাদক মোঃ সেলিম, নরসিংদী জেলা কৃষক লীগ নেতা সিরাজুল ইসলাম,শহর সেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সাহেব আহম্মেদ জনি, নরসিংদী সদর থানা কৃষক লীগের সহ-সভাপতি শরিফ মিয়া, নরসিংদী শহর কৃষক লীগের যুগ্ম আহবায়ক মাছুম ভূইয়া টুটুল,রুহুল আমিন খন্দকার, জাহাঙ্গীর হোসেন, সাফায়ত ভূঁইয়া, সদস্য বুলবুল ভূঁইয়া, ৫নং ওয়ার্ড কৃষক লীগের আহবায়ক মোঃ রুবেল মিয়া, সদস্য সচিব সাজন ভূঁইয়াসহ
কৃষক লীগের সকল নেতাকর্মীরা।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি