1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
নানিয়ারচরে মুজিবশতবর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৮:০৪ পূর্বাহ্ন
ad

নানিয়ারচরে মুজিবশতবর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৯ ফেব্রুয়ারী, ২০২১
  • ৪১৪ Time View

নানিয়ারচরে মুজিবশতবর্ষ ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরণ

মাহাদী বিন সুলতানঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষ্যে নানিযারচরে “মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট- ২০২১” এর ফাইনাল রাউন্ড ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বিকাল ৪টায় নানিযারচর থানার প্রায় মাসব্যাপী আয়োজনে থানা প্রাঙ্গনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাঙামাটি জেলা পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্‌ছের হোসেন ও গেষ্ট অব অনার নানিয়ারচর সেনা জোন কমান্ডার লে. কর্ণেল গোলাম মাবুদ হাসান (পিএসসি)।

নানিয়ারচর থানার অফিসার ইনচার্জ মোঃ সাব্বির হোসেনের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোঃ ছুফি উল্লাহ এবং অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তাপস রঞ্জন ঘোষ।

অনুষ্ঠানে বক্তারা বলেন, খেলাধুলা ছাড়া একজন মানুষ পরিপূর্ণ সুস্থ্য হতে পারেনা। তাই সুস্থ্য শরীর ও সুস্থ্য মনের জন্য খেলাধুলা অবশ্যক। ওসি সাব্বিরের “মুজিব শতবর্ষ ব্যাডমিন্টন টুর্ণামেন্ট” জনগণের সাথে পুলিশের হৃদ্যতাপূর্ণ সম্পর্ক বাড়াবে। এবং এই টুর্ণামেন্টের মাধ্যমে পুলিশ ও সাধারণ জনগনের সাথে বন্ধুত্বপূর্ণ আচরণ প্রকাশ পাবে।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মীর মোদ্‌দাছ্‌ছের হোসেন বলেন, মুজিব শতবর্ষ উপলক্ষ্যে নানিয়ারচর থানা কর্তৃক আয়োজিত ব্যাডমিন্টন ট্যুর্ণামেন্টে এসে আমি সত্যিই গৌরবান্বিত। বাংলাদেশ পুলিশ যে জনগণের বন্ধু এই অনুষ্ঠান তাই প্রকাশ করে। বিগত সময়ে রাঙামাটি পুলিশ আপনাদের পাশে ছিলো। আগামীতেও থাকবে।

এসআই জুয়েল দাশের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে আরো উপস্থিত ছিলেন, চেয়ারম্যান প্রগতি চাকমা, ভাইস চেয়ারম্যান নুর জামাল হাওলাদার, মহিলা ভাইস চেয়ারম্যান আসমা আক্তার, মাধ্যমিক শিক্ষা অফিসার মোঃ রেজাউল হক, স্থানীয় জনপ্রতিনিধি প্রিয়তোষ দত্ত ও নুরুল ইসলাম হাওলাদার প্রমূখ।

এসময় ফাইনাল রাউন্ডে জয় পাওয়া চ্যাম্পিয়ন দল ও রানার্স আপ হওয়া দলের সদস্যদের মেডেল, ট্রফি এবং চ্যাম্পিয়ন দলকে ২০০০ টাকা প্রাইজ মানি প্রদান করা হয়। পরে বেলুন ও ফানুস উড়িয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি