1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে এস এম মোশাররফ হোসেন মৃধার মনোনয়নপত্র দাখিল - dainikbijoyerbani.com
বুধবার, ০৮ মে ২০২৪, ১২:২০ পূর্বাহ্ন
ad

পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে এস এম মোশাররফ হোসেন মৃধার মনোনয়নপত্র দাখিল

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২
  • ৭৯ Time View

মোঃমাজহারুল ইসলাম মলি

স্টাফ করেসপন্ডেন্ট

আসন্ন পটুয়াখালী জেলা পরিষদ নির্বাচনে ৭ নং ওয়ার্ড কলাপাড়া উপজেলা থেকে জেলা পরিষদের সদস্য পদে নির্বাচনের জন্য মনোনয়ন পত্র দাখিল করেছেন কলাপাড়া উপজেলার চম্পাপুর ইউনিয়ন আওয়ামিলীগ এর সাবেক সাধারণ সম্পাদক, বর্তমান উপজেলা আওয়ামী লীগের সদস্য ও সাবেক জেলা পরিষদের সদস্য মোঃ মোশাররফ হোসেন মৃধা।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে পটুয়াখালী সদর উপজেলা নির্বাচন অফিস কার্যালয়ে সহকারী রিটানিং অফিসার খান আবি শাহানুর খানের কাছে মনোনয়নপত্র জমা দেন তিনি। এসময় তার সঙ্গে ছিলেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এস এম মোশাররফ হোসেন মৃধা বলেন,আমি জন্মগত ভাবে আওয়ামিলীগ পরিবারের সন্তান।বঙ্গবন্ধুর আদর্শের প্রকৃত সৈনিক হিসেবে রাজনীতি করি। সাবেক জেলা পরিষদের সদস্য হিসেবে সুনামের সাথে দায়িত্ব পালন করেছি। আমি বিগত দিনে জনগনের সেবায় নিয়োজিত ছিলাম। এবার জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে বিজয়ী হয়ে কলাপাড়া উপজেলার ১২টি ইউনিয়ন ও ২টি পৌরসভার(কলাপাড়া- কুয়াকাটা) জনপ্রতিনিধিদের সাথে নিয়ে উন্নয়নের দ্বারা অব্যাহত রাখতে চাই।

জানা গেছে, তফসিল অনুযায়ী ১৭ অক্টোবর সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত ভোটগ্রহণ হবে। আগ্রহী প্রার্থীরা মনোনয়নপত্র জমা দিতে পারবেন ১৫ সেপ্টেম্বর পর্যন্ত। ১৮ সেপ্টেম্বর বাছাইয়ের পর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ সময় ২৫ সেপ্টেম্বর। কলাপাড়া উপজেলা থেকে একজন সদস্য নির্বাচিত হবেন। উপজেলা চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, সদস্য এবং পৌরসভার মেয়র ও কাউন্সিলররা ভোট দিয়ে সদস্য নির্বাচিত করবেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি