1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
পোরশায় ভ্যাক্সিনেশন কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে খাদ্যমন্ত্রীর মতবিনিময় সভা অনুষ্ঠিত - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:০৩ অপরাহ্ন
ad

পোরশায় ভ্যাক্সিনেশন কার্যক্রম বাস্তবায়নের লক্ষ্যে খাদ্যমন্ত্রীর মতবিনিময় সভা অনুষ্ঠিত

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১
  • ১০২ Time View

মোহাম্মাদ হোসেন নওগাঁ প্রতিনিধি :

পোরশা উপজেলা মিলনায়তনে ভ্যাক্সিনেশন কার্যক্রম সুষ্ঠুভাবে বাস্তবায়ন ও করোনার ঊর্ধ্বগতি রোধকল্পে জনসচেতনতা সৃষ্টিতে করণীয় বিষয়ে আজ ২আগষ্ট ২০২১খ্রিঃ সকাল ১০টায় এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

জাতির জনক বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে এদেশ আজও পাকিস্তান হয়ে থাকতো আর তিনি বেঁচে থাকলে আরো আগে মধ্যম আয়ের দেশ নয় উন্নত দেশে পরিণত হতো।তারই কন্যা শেখ হাসিনা আজকের দেশ পরিচালনার দায়িত্বে না থাকলে আমার পক্ষে এই করোনা মোকাবেলা সম্ভব হতো না। সেই ব্যক্তি কে হত্যা করা হয়েছিল নির্মমভাবে যার গোসল করানো হয়েছিল ৫৭০ সাবান দিয়ে এবং কাফন পরানো হয়েছিল তদনীন্তন রেডক্রস এর একটা শাড়ি কেটে এমনকি ভালোভাবে তার জানাযার নামাজ পড়ানো হয়েছিল না। দুঃখ বিজড়িত ভারাক্রান্ত ভাবে করোনা ভ্যাকসিন বাস্তবায়ন মতবিনিময় সভায় বীর মুক্তিযোদ্ধা বাবু সাধন চন্দ্র মজুমদার এমপি মন্ত্রী খাদ্য মন্ত্রণালয় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার এসব কথা বলেন।

পক্ষান্তরে করোনা ভাইরাসের টিকা যেন সুস্থভাবে বন্টন বাস্তবায়ন করা হয় এ নির্দেশনা প্রধান করতে গিয়ে তিনি বলেন উপজেলার যে অঞ্চলগুলোতে জনাকীর্ণ যেমন সারাইগাছি গাংগুরিয়া বাজার শিশা বাজার সেই স্থানগুলোতে আগে টিকা সরবরাহ করার নির্দেশ প্রদান করেন এবং বয়স্কদের যেন আগে টিকা প্রদান করা হয় সে ব্যাপারেও সকলকে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান তিনি।

মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ শাহ মঞ্জুর মোর্শেদ চৌধুরী আওয়ামীলীগ সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন মোল্লা, অনুষ্ঠান সঞ্চালনায় উপজেলা নির্বাহি অফিসার মোঃ নাজমুল হামিদ রেজা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তা ও থানা অফিসার ইনচার্জ মোঃ শফিউল আজম খান সহ মহিলা ভাইস চেয়ারম্যান মোঃ মমতাজ বেগম সহ সকল ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ শিক্ষক উপজেলা নেতা-কর্মী ও সাংবাদিক বৃন্দ

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি