1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন। - dainikbijoyerbani.com
শনিবার, ১৮ মে ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
ad

প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য দোয়া চেয়েছেন লক্ষ্মীপুর-২ (রায়পুর ও সদর আংশিক) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

Reporter Name
  • Update Time : বুধবার, ৭ জুলাই, ২০২১
  • ৬৯ Time View

মোঃ জাহিদ হোসেন ইমরান

রায়পুর উপজেলা প্রতিনিধি।

রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাটের আয়োজনে হত দরিদ্র পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন এমপি।

আজ ০৭/০৭/২০২১ দুপুরে লক্ষ্মীপুরের রায়পুর পৌরসভা এলাকার ৬ শতাধিক অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য উপহার পৌঁছে দিয়ে শেখ হাসিনার জন্য দোয়া চান তিনি।

এসময় এমপি নয়ন বলেন, প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা দেশ ও জনগণের কল্যানে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। আপনারা সবাই আন্তরিকভাবে দোয়া করবেন মহান আল্লাহ যেন আমাদের প্রধানমন্ত্রীকে দীর্ঘ হায়াত দান করেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান মামুনুর রশিদ, ভাইস চেয়ারম্যান এডভোকেট মারুফ বিন জাকারিয়া, প্যানেল মেয়র আইনুল কবির মনির ও শিশির পাঠান সহ পৌরসভা কর্মকর্তা-কর্মচারি প্রমূখ।

এদিকে গরিবদের মাঝে দুর্গন্ধ ও পোকা ভবা চাল বিতরণ করা হচ্ছে বলে অভিযোগ পাওয়া যাচ্ছে।যে সকল পরিচ্ছন্নকর্মীদের মাঝে ত্রান বিতরণ করা হয় তাদের মধ্যে নতুনবাজার এলাকার বিউটি আক্তার ও নাজমা বেগম গণমাধ্যম কর্মীদের জানান, বিতরণ করা চাল দুর্গন্ধ আর পোকায় ভরা। লকডাউন আর বৃষ্টির মধ্যে পচা চাল নিতে এসে তাদের কষ্ট হয়েছে।

এ ব্যাপারে উপজেলা খাদ্যগুদাম কর্মকর্তা (ওসিএলএসডি) মো. মহসিন বলেন, ‘পৌরসভায় সরবরাহ করা চালগুলো এক বছর আগের। এজন্য পোকা-দুর্গন্ধ হতে পারে। মেয়র বিষয়টি আমাকে জানিয়েছেন।’

অভিযোগের বিষয়ে রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট বলেন, ‘বরাদ্দের অর্ধেক প্যাকেট করার পর আমি জেনেছি, চালে দুর্গন্ধ। বিষয়টি আমি ওসিএলএসডিকে জানিয়েছি।’

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি