1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
ফেনীর ছাগলনাইয়া দুই দোকানে বিদেশী অবৈধ পণ্য ও মুদ্রা উদ্ধার ও তিন জন আটক - dainikbijoyerbani.com
রবিবার, ১৯ মে ২০২৪, ০৭:৪২ অপরাহ্ন
ad

ফেনীর ছাগলনাইয়া দুই দোকানে বিদেশী অবৈধ পণ্য ও মুদ্রা উদ্ধার ও তিন জন আটক

Reporter Name
  • Update Time : রবিবার, ১১ এপ্রিল, ২০২১
  • ১৪০৬ Time View

 

সৌরভ মজুমদার ,ছাগলনাইয়া(ফেনী) প্রতিনিধি:-ফেনীর ছাগলনাইয়ায় জমদ্দার বাজারে জনি স্টোর ও দুবাই কালেকশান এর দোকানে যৌথ বিশেষ অভিযানে বিপুল পরিমাণে বিদেশী অবৈধ পণ্য ও বিদেশী মুদ্রা সহ তিনজন কে আটক করা হয় ।

আজ রবিবার(১১এপ্রিল) দুপুর ২ টায় ছাগলনাইয়ায় জমদ্দার বাজারে ফেনী জেলা প্রশাসনের সহকারি কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লাহ আল মামুন এর নেতৃত্ব অভিযানে নামে ছাগলনাইয়া থানা পুলিশ,বিজিবি ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা ।
জানা যায় ,অবৈধভাবে চোরাচালানের অর্থ হুন্ডির মাধ্যমে লেনদেন ও বিদেশী মালামাল বিক্রির গোপন সংবাদের খবর পেয়ে ,ফেনী জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ,বিজিবির ফেনী ব্যাটালিয়নের উপ অধিনায়ক ,ছাগলনাইয়া থানার উপ পরিদর্শক সহ আইন শৃঙ্খলাকারী সদস্যরা জনি ষ্টোর ও দুবাই কালেকশান নামে দুটি প্রতিষ্ঠানে প্রায় তিন ঘন্টাব্যাপী অভিযান চালায়। অভিযানে এই দুটি প্রতিষ্ঠান থেকে বিভিন্ন দেশের বৈদেশিক মুদ্রা ও বিপুল পরিমানে ভারতীয় মালামাল জব্দ করা হয় ।এসব কাজে জড়িত থাকায় জনি ষ্টোর এ দুই মালিক মোঃতাজুল ইসলাম (৫০) ও জাহেদুল ইসলাম (৩২) এবং দুবাই কালেকশানের মালিক সাইদুল ইসলাম (৩০) কে আটক করে এবং মামলা দায়ের করা হয় ।

ফেনী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান ,গোপন সংবাদের ভিত্তিতে এ যৌথ অভিযান পরিচালনা করা হয় । অভিযানে জনি ষ্টোর থেকে ১৫ টি দেশের বৈদেশিক মুদ্রা ,অবৈধ পণ্য ও দুবাই কালেকশান দোকান থেকে প্রচুর পরিমান বিদেশী অবৈধ মালামাল জব্দ করা হয়েছে ।এবং জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি