1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বকশীগঞ্জে পৌর নির্বাচনে ভোট চেয়ে মেয়র নজরুল সওদাগরের গণসংযোগ - dainikbijoyerbani.com
সোমবার, ২০ মে ২০২৪, ০১:৪৩ অপরাহ্ন
ad

বকশীগঞ্জে পৌর নির্বাচনে ভোট চেয়ে মেয়র নজরুল সওদাগরের গণসংযোগ

Reporter Name
  • Update Time : সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৮৭ Time View

রতন ইনতসিার,বকশীগঞ্জ (জামালপুর) প্রতিনিধিঃ
সোমবার (২৬ ফেব্রুয়ারি) বিপুল সংখ্যাক কর্মী নিয়ে বর্তমান মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম সওদাগর জগ মার্কায় ভোট চেয়ে ব্যাপক গণসংযোগ ও উন্নয়নমূলক কাজের লিফলেট বিতরণ ও সকলের নিকট দোয়া প্রার্থনা করেন।
আগামী ৯ মার্চ বকশীগঞ্জ পৌরসভা নির্বাচনে তাঁকে পুনরায় মেয়র হিসেবে নিবার্চিত করতে ভোটারদের প্রতি আহ্বান জানান, বর্তমান সফল মেয়র আলহাজ¦ নজরুল ইসলাম সওদাগর।
গণসংযোগে কালে অংশগ্রহণ করেন দলীয় নেতাকর্মী সহ বিভিন্ন পেশার শ্রমজীবী মানুষ সহ অনেকেই।গণসংযোগে শেষে বকশীগঞ্জ এন.এম মাঠে বক্তব্য রাখেন মেয়র প্রার্থী নজরুল ইসলাম সওদাগর, তিনি বলেন বকশীগঞ্জ পৌরসভাকে আধুনিক মডেল নগর হিসেবে বাস্তবায়িত করতে চাই। অসম্পূর্ণ কাজ গুলো সম্পূর্ণ করার জন্য আপনারা আমাকে আরেকটি বার সুযোগ দেন আমি আপনাদের পাশে আছি ইনশাআল্লাহ আবারো পাশে থাকতে চাই। আপনাদের দোয়া ও ভালোবাসা সমর্থনে আমি আবারো মেয়র নির্বাচিত হলে (দেওয়ানগঞ্জ- বকশীগঞ্জ) বাসীর নয়নের মণি জনবান্ধব সংসদ সদস্য নুর মোহাম্মদ সাহেবের দিক নির্দেশনায় সবাইকে সাথে নিয়ে একটি সুখি সমৃদ্ধি মাদক, জুয়া মুক্ত আধুনিক সুন্দর মডেল প্রথম শ্রেণীর বকশীগঞ্জ পৌরসভার গড়ে তুলব ইনশাআল্লাহ। নিত্যপণ্য ও বিভিন্ন দ্রব্যমূল্যের ঊধ্বগর্তি রোধে পৌরসভার নিজ উদ্যেগে বাজার মনিটারিং করা,বাল্যবিবাহ প্রতিরোধ ,মাদকমুক্ত পৌরশহর ,শতভাগ নাগরিক সেবা নিশ্চিতকরণ, টিসিবি কার্ড,বয়স্কভাতা,বিধবাভাতা, গর্ভকালীন কার্ড ,সকল নাগরিকের যথাযথ পদক্ষেপ নিয়ে মাননীয় প্রধান মন্ত্রী দেশরতœ শেখ হাসিনার আস্থাভাজন জামালপুর -১ আসনের এমপি নুরমোহাম্মদ সাথে উন্নয়ন মূলক কাজে সবার আগে বকশীগঞ্জ পৌরসভার অগ্রগতির ধারা অব্যাহত রাখতে তার প্রতি আমার আকুল অনুরোধ থাকবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি