1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বগুড়ার মহাস্থানের বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম ইন্নার দাফন সম্পন্ন - dainikbijoyerbani.com
শনিবার, ০৪ মে ২০২৪, ১০:১৬ অপরাহ্ন
ad

বগুড়ার মহাস্থানের বিশিষ্ট ব্যবসায়ী সাইফুল ইসলাম ইন্নার দাফন সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৬৯ Time View

মোঃ জহুরুল ইসলাম সৈকত মহাস্থান, বগুড়াঃ-

তিনি দীর্ঘদিন যাবত অসুস্থ ছিলেন তার নিজ বাসায় চিকিৎসাধীনছিলেন, এক পর্যায় তার অবস্থা অবনতি হলে তাকে শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়।

এবং চিকিৎসার ব্যবস্থা নেওয়ার জন্য তার করোনা পরিক্ষার নমুনা সংগ্রহ করা হয়, আর তাতে করোনা ভাইরাস (পজিটিভ) আসে।

অবশেষে করোনা (ভাইরাস কোভিড-১৯) সংক্রমণ করোনার সাথে যুদ্ধ করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন মহাস্থানের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক সাইফুল ইসলাম ইন্না। গতকাল ০৭ জুলাই বুধবার রাত ৯ টায় বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহী রাজিউন)।

তিনি বগুড়ার শিবগঞ্জ উপজেলার রায়নগর ইউনিয়নের মহাস্থান গ্রামের মরহুম আজিম উদ্দীন প্রামানিকের পুত্র এবং ৩৭, বগুড়া-০২, শিবগঞ্জ আসনের জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব শরিফুল ইসলাম জিন্নাহ্ (এমপি) এর ছোট ভাই। বৃহস্পতিবার (০৮ই জুলাই)নবাদ যোহর ঐতিহাসিক মহাস্থানগড় ঈদগাহ মাঠে, জানাযার নামাজের ইমামতি করেন মহাস্থান মাযার মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা মোঃ ইমদাদুল হক,তার জানাযার নামাজ শেষে পারিবারিক কবর স্থানে দাফন করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজ আহম্মেদ রিজু,রায়নগর ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম শফি,উপজেলা জাতীয় পার্টির সাধারন সম্পাদক এরফান আলী,উপজেলা যুব সংহতির আহ্বায়ক হুসাইন শরীফ সঞ্চয়(এমবিএ) ব্যারিষ্টার তাসবীর শরীফ,
৮নং গোকুল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ,
ইউপি সদস্য তোফাজ্জল হোসেন তোফা,আলিম উদ্দিন,ছানাউল হক ছানা,রায়হান আলী, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব আজমল হোসেন, আলহাজ্ব আব্দুল জলিল, আলহাজ্ব জাহেদুর রহমান,আলহাজ্ব মোশারফ হোসেন, আলহাজ্ব সাইফুজ্জামান চুন্নু,গোলাম রব্বানী পুটু,আব্দুল আলিম, মোজাফ্ফর হোসেন,আশরাফুল ইসলাম, সাইফুল ইসলাম,আব্দুল মালেক, রবিউল হাসান মাসুদ,সাইদুর রহমান, সাহেদুল ইসলাম শাহেদ,শহিদুল ইসলাম রঞ্জু,জাতীয় যুব সংহতি নেতা শেখ ফজলুল বারী,পুটু মিয়া,দেলোয়ার হোসেন,আল আমিন জাহিদ,জাতীয় ছাত্র সমাজ শিবগঞ্জ উপজেলা কমিটির সভাপতি গোলাম মোস্তফা,মাওঃ আব্দুল হামিদ সহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, মরহুমের আত্মীয়-স্বজনসহ এলাকার সর্বস্তরের মুসল্লীবৃন্দ।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি