1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বরগুনায় নিখোঁজ যুবকের বস্তা বন্দি মৃতদেহ উদ্ধার - dainikbijoyerbani.com
মঙ্গলবার, ১৪ মে ২০২৪, ১১:০১ পূর্বাহ্ন
ad

বরগুনায় নিখোঁজ যুবকের বস্তা বন্দি মৃতদেহ উদ্ধার

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১ জুলাই, ২০২২
  • ১২৯ Time View

মোঃ লিমন গাজী

বরগুনা জেলা প্রতিনিধি

বরগুনায় নিখোঁজের ৪ দিন পর খাল থেকে খোকন খান (৩৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (১ জুলাই) দুপুর ১২টার দিকে বরগুনা সদর উপজেলার বদরখালী সরিষামুড়ি দুই ইউপির মাঝখানে অবস্থিত খাল থেকে তার এ বস্তাবন্দি লাশ উদ্ধার করে পুলিশ।

মৃত খোকন খান বরগুনা সদর উপজেলার বদরখালী ইউনিয়নের জয়নাল খানের ছেলে। তিনি পেশায় একজন মোটরসাইকেল চালক ছিলেন। পিতার দশ ছেলে সন্তানের মধ্যে খোকন নয় নম্বর সন্তান ছিল।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৮ জুন) রাত থেকে তার ব্যবহৃত মুঠোফোন নম্বর বন্ধ পান স্বজনরা। বুধবার (২৯ জুন) রাত আটটার দিকে তার ব্যবহৃত মোটরসাইকেলটি স্থানীয় ফুলঝুড়ী বাজারের সরিষামুড়ি ব্রিজ সংলগ্ন বেরী বাঁধের উপর দেখতে পেয়ে স্থানীয়রা স্বজনদের জানান। এরপর ওই দিন রাতেই বরগুনা সদর থানায় একটি সাধারণ ডায়েরি করেন স্বজনরা।

পরে শুক্রবার দুপুর বারোটার দিকে বদরখালী সরিষামুড়ি দুই ইউপির মাঝখানে অবস্থিত সংলগ্ন খালে জেলেদের জালে সন্দেহজনক একটি বস্তা আটকে থাকতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বস্তা খুলে তার মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে বরগুনা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী আহম্মেদ জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে তার লাশ হস্তান্তর করা হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি