1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
বিকল্প আয়োজনে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী ও উদযাপন। - dainikbijoyerbani.com
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন
ad

বিকল্প আয়োজনে বঙ্গবন্ধুর ১০১তম জন্মবার্ষিকী ও উদযাপন।

Reporter Name
  • Update Time : বুধবার, ১৭ মার্চ, ২০২১
  • ৪৬৯ Time View

মুহাম্মদ আমির উদ্দিন কাশেম, জেলা প্রতিনিধি মৌলভীবাজারঃ মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার সীমান্তবর্তী শরীফপুর ইউনিয়নের স্বাধীনতার পক্ষের সংগঠনের নেতৃবৃন্দের আয়োজনে

সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙ্গালি স্বাধীনতার মহান স্থপতি ও বাঙালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বর্ষ পূর্তি ১০১ তম জন্মবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত।

আজ বুধবার ঐতিহাসিক (১৭ই মার্চ) ১৯২০ সালের এইদিনে ফরিদপুর জেলার গোপালগঞ্জের টুঙ্গিপাড়া গ্রামে জন্ম গ্রহণ করেন জাতির পিতা, ইতিহাসের অবিসংবাদিত মহানায়ক বঙ্গবন্দু শেখ মুজিবুর রহমান। মহান এই নেতার জন্মদিন উপলক্ষে স্থানীয় আমতলা বাজারে বাদ এশা অনুষ্ঠিত হয় আলোচনা সভা ও দোয়া মাহফিল।

উক্ত সভায় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল আহমদ লিপু ও সাংগঠনিক সম্পাদক আমিরুল ইসলাম রুবেলের যৌত সঞ্চালনায় সভাপতিত্ব করেন ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইউপি সদস্য মকদ্দুস আলী।
এসময় বক্তব্য রাখেন সাবেক চেয়ারম্যান তোফাজ্জল হোসেন চিনু ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আব্দুল হাসিব, ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক ডাঃ মামুন আল বারী, জাতীয় শ্রমিকলীগ ১১ নং শরীফ পুর ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ জাহাঙ্গীর হোসেন প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট সমাজ সেবক মানবাধিকার কর্মি মোঃ জুনেদ আহমদ, মাস্টার আব্দুল আলিম, ছাত্রলীগ নেতা হিফজুর রহমান, জসিম উদ্দিন জয়, সালেহ আহমদ প্রমুখ নেতৃবৃন্দসহ ইউনিয়ন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সাংবাদিক ও মানবাধিকার কর্মি ডাঃ মাওলানা আমির উদ্দিন কাশেমের তিলাওয়াতের মাধ্যদিয়ে স্বাধীন বাংলার মহান স্থপতির বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা লুৎফুর রহমান তবারক।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি