1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রাজাপুরে রহস্যজনক বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত - dainikbijoyerbani.com
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:১৮ অপরাহ্ন
ad

রাজাপুরে রহস্যজনক বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত

Reporter Name
  • Update Time : বুধবার, ১৫ ফেব্রুয়ারী, ২০২৩
  • ২৩২ Time View

রাজাপুরে রহস্যজনক বিদ্যুৎস্পৃষ্টে যুবক নিহত
ছবি সংযুক্তঃ
রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ
ঝালকাঠির রাজাপুরে রহস্যজনক বিদ্যুৎস্পৃষ্টে এক যুবক নিহত হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলার পশ্চিম আঙ্গারিয়া শফিক খানের কৃষি ক্ষেতে পানি দেয়ার সময় এ ঘটনা ঘটে। নিহত যুবকের নাম রাব্বি হাওলাদার (১৯)। সে ঐ এলাকার আব্দুর রহিম হাওলাদারের ছেলে। কখন কিভাবে রাব্বির মৃত্যু হয়েছে তার পরিবার সঠিক ভাবে কিছু বলতে পারেনি। ঘটনাটি রহস্যজনক মনে করে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তে পাঠিয়েছে।

স্থানীয়রা জানায়, রাব্বি স্থানীয় শফিক খানের কৃষি ক্ষেতে নিয়মিত বিভিন্ন রকমের কাজ করতেন। ঘটনার দিন মঙ্গলবার সন্ধ্যার পরে ঐ কৃষি ক্ষেতে পানি দেয়ার জন্য রাব্বি পানি তোলার মটারে বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ছিটকে পাশের একটি ডোবার মধ্যে পরে যায়। স্থানীয়রা সেখান থেকে রাব্বিকে উদ্ধার করে রাত ৯টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক রাব্বিকে মৃত ঘোষনা করে। রাব্বিাকে যারা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসছিলেন রাব্বির মৃত্যুর কথা শুনে তারা পালিয়ে যায়। পুলিশ খবর পেয়ে রাত ১১টার দিকে স্বাস্থ্য কমপ্লেক্সে থেকে রাব্বির মৃতদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

রাজাপুর থানার চলতি দায়িত্বে থাকা অফিসার ইনচার্জ সঞ্জীব কুমার পাহলান বলেন, ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় মৃত্যুর সঠিক কারণ জানতে বুধবার সকালে লাশ ময়না তদন্তে ঝালকাঠি মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা রেকর্ড করা হয়েছে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি