1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
মির্জাগঞ্জে বিকাশ প্রতারক চক্রের সদস্য গ্রেফতার জেল হাজতে প্রেরন। - dainikbijoyerbani.com
সোমবার, ২০ মে ২০২৪, ০২:০৪ পূর্বাহ্ন
ad

মির্জাগঞ্জে বিকাশ প্রতারক চক্রের সদস্য গ্রেফতার জেল হাজতে প্রেরন।

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ১৫৯২ Time View

মির্জাগঞ্জ উপজেলা( প্রতিনিধি) পটুয়াখালীর মির্জাগঞ্জে বিকাশ প্রতারক চক্রের সক্রিয় আরো এক সদস্যকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার সকাল অনুমান ৭.০০ ঘটিকার সময় সুবিদখালীস্থ তার বর্তমান নিজ বাসার সামনে থেকে আটক করে মির্জাগঞ্জ থানা পুলিশ। আটককৃত কে মঙ্গলবার দুপুরে বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত মির্জাগঞ্জে হাজির করলে আদালত জেলহাজতে প্রেরন করেন।

অভিযুক্ত ব্যাক্তি হলেন- ৫নং কাকড়াবুনিয়া ইউনিয়নের দক্ষিন কলাগাছিয়া গ্রামের হাবিবুর রহমান হাওলাদার এর ছেলে ফেরদৌস আলম ছগির (৪৫)।

মির্জাগঞ্জ থানার অফিসার ইনচার্জ এম আর শওকত আনোয়ার হোসেন বলেন, গত শনিবার ৩নং আমড়াগাছিয়া ইউনিয়নের গ্রাম্য বাজারের হাওলাদার বিকাশ এজেন্ট বটতলা থেকে প্রতারনার সময় দোকানদার কৌশলে মির্জাগঞ্জ থানায় খবর দিলে মিজানুর রহমান মীরাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতকে ব্যাপক ভাবে জিঙ্গাসাবাদ করলে তার সাথে আরো ৪/৫ জন আছে বলে জানান। এজন্য মির্জাগঞ্জ থানা পুলিশ অভিযান অব্যাহত রাখেন এবং আজ (৩ নভেম্বর) সকালে মির্জাগঞ্জ থানার পরিদর্শক সুমন মজুমদার এর নেতৃত্বে অভিযান পরিচালনা করে ফেরদৌস হাসান ছগিরকে তার বাসার সামনে থেকে গ্রেফতার করা হয়। তাদের নামে প্রতারনা আইনে মামলা রুজু করা হয়েছে। এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন পাওয়া যায়।

তিনি আরো জানান, এই সংঘবদ্ধ প্রতারকচক্রের সাথে যারা জড়িত আছে তাদেরকেও গ্রেফতারের চেষ্টা অব্যাহত থাকবে। এ সময় তিনি বিকাশ প্রতারক চক্র থেকে গ্রাহকদের সাবধান থাকতে বলছেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি