1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
মোংলায় তালা-দরজা ভেঙ্গে স্বর্ণালংকার, টাকা ও দলিলপত্রসহ মালামাল চুরি - dainikbijoyerbani.com
রবিবার, ০৫ মে ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন
ad

মোংলায় তালা-দরজা ভেঙ্গে স্বর্ণালংকার, টাকা ও দলিলপত্রসহ মালামাল চুরি

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৩৪ Time View

মোংলা (বাগেরহাট) প্রতিনিধিঃ

মোংলায় ঘরের তালা ও দরজা ভেঙ্গে চোরে নিয়ে গেছে স্বর্ণের গহনা, নগদ টাকা, দলিলপত্রসহ মূল্যবান মালামালও। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের হয়েছে।
থানায় দায়ের হওয়া অভিযোগের প্রেক্ষিতে জানা যায়, উপজেলা সুন্দরবন ইউনিয়নের ৩নম্বর ওয়ার্ডের বাঁশতলা গ্রামের বাসিন্দা শামীম ফকির গত ২৩ফেব্রুয়ারী পরিবারসহ আত্মীয়ের বাড়ীতে বেড়াতে যান। বাড়ী ফাঁকা থাকার সুযোগে চোরেরা কোন এক সময়ে তার বসত ঘরের দরজার তালা ও দরজা ভেঙ্গে ভিতরে প্রবেশ করে। ওই সময় চোরেরা ঘরের আলমারী ও স্টিলের ট্রাংকের তালা ভেঙ্গে তাতে থাকা ১১ভরি ওজনের স্বর্ণের গহনা, নগদ ৯৫হাজার টাকা, কয়েকটি জমির দলিলসহ বিভিন্ন মালামাল নিয়ে যায়। ২৮ফেব্রুয়ারী বুধবার বেলা ১১টার দিকে শামীমের পরিবার আত্মীয়ের বাড়ী থেকে বেড়িয়ে নিজেদের বাড়ীতে এসে দেখেন ঘরের তালা ও দরজা এবং ট্রাংক এবং আলমারীর তালা ভাঙ্গা। এছাড়া অন্যান্য আসবাবপত্রও তছনছ অবস্থায় পড়ে রয়েছে। পরে বুধবার দুপুরে এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগী শামীম ফকির। শামীম পেশায় একজন চিংড়ি ঘের ব্যবসায়ী।

মোংলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কে,এম আজিজুল ইসলাম বলেন, চুরির ঘটনার অভিযোগের তদন্ত শুরু হয়েছে। আমরা চেষ্টা করছি চোর সনাক্ত ও চুরি হওয়া মালামাল উদ্ধারের।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি