1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রাজাপুরে জঙ্গী সংগঠনের সদস্য গ্রেপ্তার - dainikbijoyerbani.com
বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ০৯:১১ পূর্বাহ্ন
ad

রাজাপুরে জঙ্গী সংগঠনের সদস্য গ্রেপ্তার

Reporter Name
  • Update Time : রবিবার, ২৬ জুন, ২০২২
  • ১০২ Time View

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর সদস্য মো. রেদোয়ান করিম (২২) কে গ্রেপ্তার করেছে ঢাকা টিকাটুলি র‌্যাব-৩ এর সদস্যরা। রবিবার ভোর পৌনে ৬টার দিকে উপজেলার সাতুরিয়া ইউনিয়নের তারাবুনিয়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। রেদোয়ান ঐ এলাকার হাফেজ মাহমুদ হোসেন এর ছেলে। এ ঘটনায় র‌্যাবের ডিএডি পুলিশ পরিদর্শক মাহে আলম বাদী হয়ে রবিবার দুপুরে রেদোয়ানের বিরুদ্ধে থানায় সন্ত্রাস বিরোধী আইনে মামলা দায়ের করে তাকে থানায় সোপর্দ করেন।

মামলা সূত্রে জানাগেছে, র‌্যাব-৩ এর গোয়েন্দা তথ্যমতে তারা জানতে পারে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন ‘আনসার আল ইসলাম’ এর কয়েকজন সদস্য রাজাপুর উপজেলায় অবস্থান করছে। তাদের একটি বিশেষ দল রবিবার ভোরে ঢাকা থেকে এসে রেদোয়ানকে তার এলাকা থেকে গ্রেপ্তার করে। এ সময় তার কাছ থেকে তার একটি ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করেন। রেদোয়ান ঐ মোবাইলে অ্যাপস ব্যবহার করে বেনামী আইডি খুলে জঙ্গি সংক্রান্ত বিভিন্ন তথ্য আদান-প্রদান করতো। বেনামী আইডি থেকে জঙ্গিবাদী ভিডিও, পিডিএফ, বার্তা, পোষ্ট, লাইক, শেয়ার করতেন।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, র‌্যাবের করা মামলায় রেদোয়ানকে গ্রেপ্তার দেখিয়ে আগামিকাল ঝালকাঠি আদালতে পাঠানো হবে।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি