1. dainikbijoyerbani@gmail.com : দৈনিক বিজয়ের বানী : দৈনিক বিজয়ের বানী
  2. hasan@dainikbijoyerbani.com : Hasan :
  3. zakirhosan68@gmail.com : dev : dev
রাজাপুরে প্রধানমন্ত্রী চিকিৎসা সহায়তার চেক বিতরণ - dainikbijoyerbani.com
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০৩:৪৮ পূর্বাহ্ন
ad

রাজাপুরে প্রধানমন্ত্রী চিকিৎসা সহায়তার চেক বিতরণ

Reporter Name
  • Update Time : শনিবার, ২৬ নভেম্বর, ২০২২
  • ১১৮ Time View

রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধিঃ

ঝালকাঠির রাজাপুরে প্রধানমন্ত্রী’র ত্রাণ তহবিলের চিকিৎসা সহায়তার চেক বিতরণ করা হয়েছে। কেন্দ্রীয় আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক উপ-কমিটির সদস্য মনিরউজ্জামান মনির উপস্থিত থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে অসহায় ও দুস্থদের হাতে এ চেক তুলে দেন। উপজেলা আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠন এর আয়োজনে শনিবার দুপুর ১২টার দিকে উপজেলা মুক্তিযোদ্ধা মিলনকেন্দ্রে এ চেক বিতরণ করা হয়।

চেক বিতরণের আগে সংক্ষিপ্ত বক্তব্যে মনিরউজ্জামান মনির বলেন, রাজাপুর-কাঁঠালিয়ার পিছিয়ে পরা ও সাধারণ মনুষের উন্নয়নের জন্য আমি আজীবন কাজ করতে চাই। এ কাজ অব্যাহত রাখতে আগামী জাতীয় নির্বাচনে আওয়ামী লীগকে আবারো ভোট দিয়ে জয়যুক্ত করার আহ্বান জানান।

এ সময় উপজেলা আওয়ামী লীগ এর সভাপতি এএইচএম খায়রুল আলম সরফরাজ, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. মজিবুর রহমান মৃধা, সাংগঠনিক সম্পাদক মো. রিয়াজ উদ্দিন মাতুব্বর, মো. শফিকুর রহমান ডেজলিং তালুকদার, মো. মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. জাকির হোসেন প্রমূখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য এ উপজেলায় মোট ২২জন অসহায় ও দুস্থকে প্রধানমন্ত্রীর ত্রান তহবিলের ৯লাখ ৫০ হাজার টাকার চিকিৎসা সহায়তার চেক দেয়া হয়েছে। দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগ এই নেতা নিজ উদ্যেগে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে সমাজে পিছিয়ে পরা মানুষের জন্য এই সহায়তার ব্যবস্থা করে আসছেন।

ad

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
ad
ad
© All rights reserved 2022
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: সীমান্ত আইটি